logo

Our Blog

প্লাস্টিকের হ্যান্ড বাস্কেট এর বিস্তারিত

প্লাস্টিকের হ্যান্ড বাস্কেট সম্পর্কে বিস্তারিত জেনে নিন

পলিপ্রপেলিন বডি ম্যাটারিয়াল
যেকোনো প্রোডাক্টের দীর্ঘস্থায়িত্বতা নির্ভর করে প্রোডাক্টের বডি ম্যাটারিয়ালের উপর। আপনার প্রোডাক্ট যদি উন্নতমানের ম্যাটারিয়াল দিয়ে তৈরি হয়ে থাকে তাহলে নিশ্চিত করেই বলা যায়, এ প্রোডাক্টটি আপনাকে দীর্ঘদিন সার্ভিস দিবে। হ্যাঁ আমাদের এই হ্যান্ড বাস্কেটটি উন্নতমানের পলিপ্রপোলিন প্লাস্টিক দিয়ে তৈরি। এই ধরনের প্লাস্টিককে প্রোপেনিন প্লাস্টিকও বলা হয়ে থাকে। একে সংক্ষেপে PP বলা হয়ে থাকে। প্লাস্টিক নন-টক্সিক ম্যাটারিয়াল। এ ধরনের প্লাস্টিক উচ্চ তাপ সহ্য করার ক্ষমতা রাখে। অনেক বেশি পরিমাণ তাপ সহ্য করে। প্লাস্টিকের ম্যাটারিয়াল দিয়ে তৈরি তাই এটি ওজনে খুবই হালকা। এই নন-টক্সিক ম্যাটারিয়াল দ্বারা তৈরি বাস্কেট দিয়ে আপনি বিভিন্ন প্রকার খাদ্য সামগ্রী, ফলমুল কিংবা শাকসবজি নিরাপদে ব্যাবহার করতে পারবেন।

অধিক ধারণক্ষমতা সম্পন্ন প্লাস্টিকের বাস্কেট

আমাদের এই প্লাস্টিক হ্যান্ড বাস্কেট টি সাইজে ছোট কিন্তু অধিক পরিমাণে লোড নিতে পারে। সাইজে ছোট হওয়ার কারণে যে কেউ সহজে এটি বহন করতে পারে। সুপার মার্কেট বা সুপার শপে এই পোর্টেবল হ্যান্ডলযুক্ত বাস্কেট দ্বারা একজন কাস্টমার চাইলে ২০-২২ কেজি পর্যন্ত মালামাল রাখতে পারবে। তবে যেকোন প্রোডাক্টে অতিরিক্ত লোড কখনই ভালো কিছু বয়ে আনেনা, তাই ছোট এই বাস্কেটে অতিরিক্ত লোড না নিলে আশা করা যায় আগামী ১০-১৫ বছরেও প্রোডাক্টটির কিছুই হবেনা।

ফুড গ্রেডের প্লাস্টিক
বাস্কেটটি তৈরিতে ব্যাবহার করা হয়েছে উন্নতমানের পলিপ্রোপেলিন ম্যাটারিয়াল। যা এন্টি টক্সিক ম্যাটারিয়াল হিসেবে সুপরিচিত। তাছাড়া হ্যান্ডলে ব্যাবহার করা হয়েছে স্টেইনলেস ষ্টীল। পলিপ্রোপেলিন প্লাস্টিক ও স্টেইনলেস ষ্টীল উভয়েই ফুড গ্রেডের ম্যাটারিয়াল। তাই এতে সব রকমের সবজি কিংবা ফল মুল নিশ্চিন্তে সংরক্ষণ করে রাখলে সমস্যা হবেনা।
পোর্টেবল প্লাস্টিক ও এসএসের হ্যান্ডল
আমাদের এই প্লাস্টি হ্যন্ডেলের অন্যতম একটি ফিচার হলো এর হ্যান্ডল গুলো। এই শপিং ঝুড়ি গুলোতে সাধারণত দু ধরনের হ্যান্ডল লাগানো থাকে। একপ্রকার হ্যান্ডল হলো প্রোপিনিন প্লাস্টিকের এবং অন্যটি হলো স্টেইনলেস স্টিলের তৈরি। উভয় প্রকার হ্যান্ডলই পোর্টেবল। মানে সহজেই এপাশ থেকে ওপাশ মুভ করানো যায়। হ্যান্ডল গুলো বাস্কেটের গায়ে সুন্দর ভাবে লেগে থাকে। নাট, বল্টে ছাড়াই হ্যাণ্ডল গুলো শক্ত ও মজবুত হয়ে থাকে

আধুনিক ডিজাইন
গ্যারেজ, বাসাবাড়িতে কিংবা বাণিজ্যিক ভাবে এই প্রোপেনি বাস্কেটেটি আপনি খুব সহজেই ব্যাবহার করতে পারেন। বাস্কেটের চারপাশেই খোপ খোপ খোদাই করা ফাক থাকে। এর ভিতর দিয়ে আলো বাতাস আসা যাওয়া করতে পারে। বাস্কেটের নিচের অংশ রাবারের বেইজমেন্টের জন্য পিছলে যাবেনা। খোপ খোপ খোদাই করা এই বাস্কেট টি খুব দ্রুতই মইশ্চার লিক আউট করে দেয়। কাপড় চোপর রাখার জন্যও এই প্লাস্টিক হ্যান্ড বাস্কেটের জুড়ি নেই। বাসাবাড়িতে আপনি এতে বিভিন্ন রকমের শাকসবজি রাখতে পারেন কিংবা ফল মুল রাখতে পারেন। খোপ খোপ ফাক দিয়ে সহজেই আলো বাতাস চলাচল করে, তাই শাকসবজি বা ফলের কোন ক্ষতি হবেনা।

প্রোডাক্ট সাইজ
আমাদের দেশীয় বাজারে ও আন্তর্জাতিক বাজারে বিভিন্ন সাইজের প্লাস্টিকের হ্যান্ড বাস্কেট তৈরি করা হয়। তবে আমরা আমাদের কাস্টমারদের সুবিধাকে সবসময় প্রায়োরিট দিয়ে থাকি। কাস্টমাররা যেনো সহজেই হাত দিয়ে তুলতে পারে, বহন করতে পারে,মালামাল নিতে পারে, সেইসব জিনিস চিন্তা করেই আমরা বাজারে সবচেয়ে কমফোর্টেবল হ্যান্ড বাস্কেট টি সরবরাহ করে থাকি। মূলত আমরা স্ট্যান্ডার্ট সাইজে অনুযায়নী কাজ করে থাকি। মোটামুটি ২০-২২ লিটার ধারন ক্ষমতা সম্পন্ন এই প্লাস্টিকের বাস্কেট টি সাইজ হলঃ দৈর্ঘ সাড়ে ১৫ ইঞ্চি, প্রস্থ ১১ ইঞ্চি, এবং সাড়ে ৮ ইঞ্চি।

স্পেস সেভিং স্টোরেজ
হোক বাসাবাড়ি কিংবা মার্কেটে, যদি আপনার প্রোডাক্টগুলো এলোমেলো আকারে পড়ে থাকে তাহলে নিশ্চয়ই এই বাস্কেট অনেক জায়গা দখল করে ফেলবে। দেখতেও তা খারাপ লাগবে। তবে আপনি যদি তা গুছিয়ে রাখতে পারেন তাহলে কম জায়গায় আপনি অনেকগুলো বাস্কেট একটার উপর একটা সাজিয়ে রাখতে পারেন। তার মানে, আপনি একটি বাস্কটের জায়গায় ২০ টা বাস্কেট লো রাখতে পারেন। সময়, অর্থ ও জায়গা সবই বেঁচে যাবে।

সহজে ক্যারি করা যায়
কমার্শিয়ালি প্লাস্টিক কিংবা স্টিলের বাস্কেট ব্যাবহারের পাশাপাশি আজকাল বাসা বাড়ির দৈনন্দিন কাজে এই ধরনের বাস্কেটের ব্যাবহার দিন দিন বাড়তেছে। কেননা এইটা বহন করা খুবই সহজ। হালকা ওজনের হওয়ায় যেকোন বয়সের মানুষ বাস্কেটটি হাত দিয়ে ধরে একজায়গা থেকে আরেক জায়গায় মালামাল বহন করতে পারে কিংবা স্টোর করে রাখতে পারে। হ্যান্ডল গুলো তুলনামূলক অনেক চিকন তাই যেকোনো বয়সের মানুষ সহজেই হাত দিয়ে ধরে ব্যাবহার করতে পারেন।

শক্তিশালী রাবারের বেইজমেন্ট
প্লাস্টিক বাস্কেটটির তলার অংশ রাবারের ম্যাটারিয়াল হওয়ার কারণে এটি সহজেই পিছলে যাবেনা। ধাক্কা দিলেও পরবেনা, রাবারের শক্ত বেইজের কারণে শক্ত হয়ে ফ্লোরের সাথে এডাজাস্ট হয়ে লেগে থাকবে। রাবারের শক্ত বেইজের কারণে বাস্কেটটি কাত হয়ে গেলেও পড়বেনা।

যেকোনো আবহাওয়ায় ব্যাবহার উপযোগী
আমাদের এই প্লাস্টিকের হ্যান্ড বাস্কেট টি শতভাব পরিবেশবান্ধব। রোদ কিংবা বৃষ্টিতে এই বাস্কেট দিয়ে কাজ করলেও এর কোন প্রকার ক্ষতি হইবার সম্ভাবনা খুবই কম। কারন এটা একেবারে বরফের উপরেও রাখলেও কোন ক্ষতি হবেনা আবার সহনীয় তাপমাত্রায় রাখলেও এটা গলে যাবার চান্স নেই। আবার আপনি চাইলে বৃষ্টির পানি কিংবা সাধারন পানিতে ভিজিয়ে রাখলেও পোর্টেবল হ্যান্ডেলের বাস্কেট এর কোন প্রকার ক্ষতি হবেনা। স্টেইনলেস স্টিলের হ্যান্ডল হলে তাতে জং ধরবেনা।

আকর্ষনীয় কালার
একটি সুপার শপ কিংবা গ্রোসারি শপের মালিক হিসেবে আপনাকে আকর্ষনীয় রঙ ও ডিজাইনের শপিং বাস্কেট পছন্দ করার পাশাপাশি আপনার কাস্টমারের দিকটাও দেখতে হবে। যখন শপের বাস্কেটগুলো দেখতে একটা গর্জিয়াস লুক থাকবে তখন কাস্টমাররা তাদের প্রোডাক্ট রাখার জন্য এই বাস্কেটগুলোই নিবে। বাস্কেটগুলোর ডিজাইন সুন্দর হলে তারা স্যাটিস্ফাইড হবে। বিভিন্ন কালারের (লাল, নীল, কালো )প্লাস্টিক বাস্কেট পাওয়া যাবে। তবে লাল রঙের বাস্কেট গুলো চাহিদা সাধারণত বেশি। লাল রঙ আপনার সুপারশপকে আরো আকর্ষণীয় করে তুলবে। এই হ্যান্ড বাস্কেট টি এমন ভাবে তৈরি করা হয়েছে যে এটি যেকোনো গ্রোসারি শপ এবং সুপারশপের জন্য প্রযোজ্য। তাছাড়া আপনার বাসাবাড়িতে আপনি আপনার পছন্দের রঙয়ের বাস্কেটে বিভিন্ন জিনিস সাজিয়ে রাখতে পারেন।

ব্যাবহারের জায়গা
সুপারশপে অন্যান্য বাস্কেটের পাশাপাশি এই হ্যান্ড বাস্কেটেও বিভিন্ন কাস্টমারের কাছে জনপ্রিয়। যারা অল্প কেনা কাটা করে তারা এই ধরনের হ্যান্ড বাস্কেট ব্যাবহার করে বেশি। তাছাড়া বাসা বাড়িতে কাপড় চাপড় রাখার জন্য , ফল-মুল কিংবা শাকসবজি রাখার জন্য আমাদের এই ফুড গ্রেডের প্লাস্টিক বাস্কেটটি ব্যাবহার করা হয়। বড় বড় বিভিন্ন পার্টসের মেকানিজমের শপে এই ছোট্ট আকৃতির হ্যান্ড বাস্কেট টি ব্যাবহার করা হয়। তাছাড়া বিভিন্ন মুদি বা স্টেশনারি দোকানগুলোতেও আজকাল এই স্ট্যান্ডার্ড মানের হ্যান্ড বাস্কেট ব্যাবহার করা হয়।



স্পেসিফিকেশনঃ
ডাইমেনসানঃ ১৫.৫ ইঞ্চি, প্রস্থ ১১ ইঞ্চি, এবং ৮.৫ ইঞ্চি।
ওজনঃ ৫০০ গ্রাম
আইটেম শেপঃ আয়তাকৃতি
বডি ম্যাটারিয়ালঃ পলিপ্রোপেলিন প্লাস্টিক, স্টেইনলেস ষ্টীল
লোড ক্যাপাসিটিঃ ২০ লিটার (প্লাস্টিক হ্যান্ড বাস্কেট) এবং ৩২ লিটার (এসএস হ্যান্ড বাস্কেট)
রংঃ লাল, কালো ও নীল




প্লাস্টিক বাস্কেট ব্যাগ কি?

উন্নতমানের পলিপ্রপেলিন প্লাস্টিক দ্বারা হ্যান্ড বাস্কেট তৈরি বানানো হয়। এটি মূলত সুপারমার্কেট/সুপারশপ প্রডাক্ট যাহাতে বিভিন্ন প্রডাক্টস ক্রয় করে এই বাস্কেটে রাখা হয়। যাহার উপরে অংশে দুইটা মজবুত হ্যান্ডেল আছে। আবার কোনো কোনো প্লাস্টিকের বাস্কেটে সিংগেল হ্যান্ডলও পাওয়া যায়। কাস্টমারের চাহিদা অনুযায়ী বিভিন্ন ডিজাইনের, রঙের, লোগোর হ্যান্ড বাস্কেট অর্ডার নেওয়া হয়।

প্লাস্টিক হ্যান্ড বাস্কেটের ক্যাপাসিটি কত?
পলিপ্রোপেলিনের তৈরি আমাদের এই আকর্ষনীয় হাতে নেওয়ার বাস্কেট টি সুপারশপে বেশি ব্যাবহৃত হয়। স্টান্ডার্ড সাইজের এই বাস্কেটে আপনি সর্বোচ্চ ২২ লিটার পর্যন্ত লোড বহন করতে পারবেন। এর বেশি ব্যাবহার না করাই ভালো।

কেনো এই প্লাস্টিকের ঝুড়ি ব্যবহার করা হয়?
সুপার শপে, সুপার মার্কেটে, মুদী দোকানে গ্রোসারী আইটেম বহন করার জন্য ​প্লাস্টিকের ঝুড়ি বা বাস্কেট টি ব্যাবহার করা হয়।
এই প্লাস্টিকের ঝুড়ি গুলো ওজনে খুবই কম হলেও অনেক ভারী জিনিসের লোড নিতে পারে। আনুমানিক ২০ লিটারের লোড নিতে সক্ষম।

কোন কোন জায়গার জন্য প্লাস্টিকের বাস্কেটটি ব্যবহার করা হয়?
সাধারণত,সুপার শপে, সুপার মার্কেটে , মুদী দোকানে স্টেইনলেস স্টীলের এই বাস্কেট টি ব্যাবহার করা হয়। বাণিজ্যিক ভাবে আমাদের এই হ্যান্ড বাস্কেটটি প্রচুর ব্যাবহার করা হয়। তবে আপনি চাইলে হালকা ওজনের এই প্লাস্টিক বাস্কেট টি আপনার বাসা বাড়িতেও ব্যাবহার করতে পারেন। বিভিন্ন কাপড় চোপড় বহন করার কাজে কিংবা সবজি বা ফল রাখার পাত্র হিসেবে প্লাস্টিকের ঝুড়ি ব্যাবহার করতে পারেন।

হ্যান্ড বাস্কেটটি কি উপাদান দিয়ে তৈরি করা হয়েছে?
এই হ্যান্ড বাস্কেটটির হ্যান্ডল সহ পুরোটাই প্লাস্টিকের ম্যাটারিয়াল দিয়ে তৈরি। এতে পলিপ্রোপেলিন বা প্রোপেনিন জাতীয় প্লাস্টিক ব্যাবহার করা হয়েছে। প্রোপেনিন সাধারণত ফ্লেক্সিবল,সফট হয়ে থাকে। এই জাতীয় প্লাস্টিক গুলো সাধারনত নন-টক্সিক উপাদান দিয়ে তৈরি। নন-টক্সিক প্লাস্টিক হওয়ায় এতে ব্যাবহার করা সকল খাবার জাতীয় সামগ্রী গুলো নিরাপদ থাকে। এটি উচ্চ তাপে সহনীয় আবার প্রচন্ড তুষারেও এটি মজবুত থাকে। বিরুপ আবহাওয়ায় এর কোনো ক্ষতি হয় না। বিভিন্ন কালারের ঝুড়ি পাবেন আপনি চাইলে। তবে লাল কালারের বাস্কেটের চাহিদা ব্যাপক। প্লাস্টিকের হ্যান্ডেলের পাশাপাশি আমাদের কাছে স্টেইনলেস স্টিলের হ্যান্ডেলের ঝুড়ি পাওয়া যাবে। এক্ষেত্রে শুধু হ্যান্ডলটিই স্টিলের, বডির বাকি অংশটূকু প্লাস্টিকের ম্যাটারিয়াল দিয়েই তৈরি।

স্টেইনলেস স্টিলের এই হ্যান্ড বাস্কেটটির ওজন কত?
যে পাত্রে মালামাল বহন করা হয় সেই পাত্রের ওজনই যদি বেশি হয় তাহলে অবশ্যই বিরক্ত লাগবে। তাই আপনি যেনো সহজে আমাদের এই প্লাস্টিক শপিং বাস্কেটটিকে খুবই পাতলা করে বানানো হয়েছে। অন্যান্য বাস্কেটের চেয়ে আমাদের বাস্কেটের ওজন তুলনামূলক কম ই বলা যায়। প্লাস্টিক হ্যান্ড বাস্কেটটির ওজন অলমোস্ট ৫০০ গ্রাম। স্টেইনলেস স্টিলের বাস্কেটের ওজন ১ কেজি।

প্লাস্টিক শপিং বাস্কেটটির সাইজ কত?
দেশীয় বা আন্তর্জাতিক বাজারে বিভিন্ন সাইজের শপিং ঝুড়ি পাওয়া যায়। জায়গা ভেদে সাইজের তারতম্য হতে পারে। তবে আমাদের কাছে যে প্লাস্টিক বাস্কেটটি পাবেন তার দৈর্ঘ্য ২০ সেমি, প্রস্থ ৩০ সেমি, এবং উচ্চতা ১৭ সেমি।

কি কি কালারের হ্যান্ড বাস্কেট আপনাদের স্টকে আছে?
আমাদের কাছে বিভিন্ন কালারের শপিং বাস্কেট পাবেন। ৩ টি কালার এভেইলেবল হবে। লাল, নীল ও কালো। বিভিন্ন কালারের সংমিশ্রণে আপনার সুপারশপ চেহারা আরো আকর্ষণিয় হয়ে ফুটে উঠবে। তবে স্ট্যান্ডার্ড কালার ব্যাবহার করাই শ্রেয়। চাহিদা অনুযায়ী কালার কাস্টমাইজড করা হয়।

শপিং বাস্কেট টি মজবুত কেমন? উপর থেকে পড়ে গেলে ভেংগে যাবার চান্স আছে?
এই প্লাস্টিকের বাস্কেট উপর থেকে পড়ে গেলে ভাংবার/ফাটার সম্ভাবনা খুবই কম। কেননা এই বাস্কেট গুলো উন্নতমানের পলিপ্রপেলিন প্লাস্টিক দিয়ে প্রস্ত্রুত করা হয়। উন্নতমানের প্রযুক্তি ব্যবহার করে এই প্রোডাক্ট বানানোর কারনে এটা সমান মাত্রায় চাপ ও তাপ সহ্য করতে পারে। যার ফলে হ্যান্ডেল সহ এই প্লাস্টিক ট্রলি হাত থেকে পড়ে গেলেও ভাংবার চান্স খুবই কম।

প্লাস্টিক বাস্কেটে কয় ধরনের হ্যান্ডল আছে?
একটি বাস্কেটে মাল লোড করার পর টোটাল ওজন টাই বিয়ার করে হ্যান্ডল। তাই হ্যান্ডল মজবুত না হলে বাস্কেটে বেশি লোড নেওয়া যাবেনা। আপনার সুপার শপে কিংবা বাসা বাড়িতে ব্যাবহার করার জন্য আমাদের কাছে দুই ধরনের হ্যান্ডল যুক্ত ঝুড়ি পাবেন। সিংগেল হ্যান্ডল ঝুড়ি ও ডাবল হ্যান্ডল ঝুড়ি।

আমাদের দেশে কি শপিং ঝুড়ি বানানো হয়? নাকি বিদেশ থেকে ইম্পোর্ট করতে হয়?

আমাদের দেশি বিভিন্ন কোম্পানি গুলো তাদের নিজস্ব সিস্টেমে, নিজস্ব প্রক্রিয়ায় প্লাস্টিকের শপিং ঝুড়ি বানায়। RFL, Gazi group এইগুলো আমাদের দেশি কোম্পানি। তবে আমাদের কাছে আপনি দেশীয় কোম্পানির প্রোডাক্ট পাবেন। আবার ইম্পোর্টেড চাইনিজ প্রোডাক্টও পাবেন।

একটি হ্যান্ড ঝুড়ি কত দিন সার্ভিস দিতে পারে? এর লাইফটাইম কত বছর সার্ভিস দিতে সক্ষম?

প্লাস্টিকের তৈরি এই বাস্কেট বরফেও যেমন ক্ষতি হয় না তেমনি সহনীয় রোদের তাপমাত্রায় কিছু হয় না। তাই বলা যেতে পারে যত্ন করে এই প্রোডাক্ট ব্যাবহার করতে পারলে ৫-১০ বছরে কিছুই হবেনা।

প্লাস্টিকের হ্যান্ড বাস্কেটটির মেইনটেনেন্সের খরচ কেমন?

আমাদের এই প্ল্যাস্টিকের হ্যান্ড ব্যাগটি প্রতি সপ্তাহে বা কাজ করার পর পরিষ্কার করে রাখতে পারেন। এতে ঝুড়িটি পরিষ্কার থাকবে। কাস্টমারদের কাছে আকর্ষনীয় মনে হবে। পাশাপাশি আপনার মেইনটেনেন্স খরচও বহুলাংশে কম যাবে।

শপিং বাস্কেটের স্পেশাল কোন সুবিধা আছে কি? থাকলে জানতে চাই।
শপিং করতে গেলে একজন কাস্টমারের কাছে এই হ্যান্ড ব্যাগটি খুবই প্রয়োজন। তবে এর স্পেশাল সুবিধা হল, এটি হাতেই বহন করা যায়। অন্যান্য প্লাস্টিক বাস্কেটের মত হুইল যুক্ত হয় না। উল্লেখ্যযোগ্য কিছু সুবিধার দিকে হতে পারে এইগুলা?
● এটি একটি অধিক ধারণক্ষমতা সম্পন্ন হ্যান্ড বাস্কটেট।
● ওজনে খুবই হালকা। সহজে বহন যোগ্য।
● স্টেকেবল। একটা ঝুড়ির রাখার জায়গাতেই অনেকগুলো ঝুড়ি স্টোর করে রাখা যায়। স্টোর করে রাখার জন্য অল্প জায়গার প্রয়োজন হয়।
● কালার ও লোগো কাস্টমাইজ করা যায় ।
● সব ধরনের সুপার শপের বা সুপারমার্কেটে ব্যাবহার করা যায়।
● এক হ্যান্ডল বিশিষ্ট বাস্কেট কিংবা ডাবল হ্যান্ড ওয়ালা বাস্কেট পাওয়া যায়।
● শপিং বাস্কেট থাকলে আপনার শপের সেল বেড়ে যাবে। গন্ডোলা রেক থেকে খুবই সহজেই হাতের ঝুড়িতে প্রোডাক্ট রাখতে পারে।


এই শপিং বাস্কেট দিয়ে খাবার সামগ্রী ব্যাবহার করা কি নিরাপদ?
শতভাগ নিরাপদ। কেননা এই প্লাস্টিক বাস্কেটের ম্যাটারিয়াল গুলো নন-টক্সিক প্লাস্টিক (পলিপ্রোপেলিন প্লাস্টিক) । তাছাড়া কিছু ঝুড়ির হ্যান্ডল স্টেইনলেস স্টিলের তৈরি। স্টেইনলেস ষ্টীল সাধারণত ফুড গ্রেডের হয়ে থাকে। তাই বলা যায়, এই ঝুড়ি দিয়ে আপনি খাবার সামগ্রী ব্যাবহার করলে কোনো সমস্যা হবে না।


প্লাস্টিক শপিং হ্যান্ড বাস্কেটের কোনো ওয়ারেন্টি আছে কি?
এই প্লাস্টিক শপিং হ্যান্ড বাস্কেটের কোনো ওয়ারেন্টির প্রয়োজন পড়েনা। উন্নতমানের ম্যাটারিয়াল দিয়ে তৈরি বিধায় দির্ঘদীন ব্যাবহারে এর কোনো সমস্যা হবেনা। প্লাস্টিকের ম্যাটারিয়ালের তৈরি তাই পড়ে গেলে বেকে যেতে পারে তবে ভাংবে না।


Mr. Mahin
+8801810004009
Whatsapp
nobarunbd@gmail.com

H#199 (1st Floor), R#01, New DOHS Mohakhali, Dhaka-1206, Bangladesh

Categories

সুপারশপের র‍্যাক

কমার্শিয়াল কিচেন ইকুইপমেন্ট

রেস্টুরেন্ট ইকুইপমেন্ট

কার পার্কিং ম্যানেজমেন্ট

ডিজিটাল গেট সিস্টেম

মেটাল ডিটেকটর সিস্টেম

রোড সেফটি প্রোডাক্টস

সুপারশপ ফ্রিজ

সুপারশপ ইকুইপমেন্ট

স্পেশাল প্রোডাক্টস

স্লটারহাউজ ইকুইপমেন্ট

কোল্ড স্টোরেজ সমাধান

Product Tags