logo

Our Blog

আইস ক্রাশার মেশিন এর খুটিনাটি - কেনার আগে জেনে নিন সবকিছুই

বরফের ব্যবহার কমার্শিয়াল ক্ষেত্রে অনেক আগে থেকেই প্রচলিত। বরফের রয়েছে বিভিন্ন ধরনের আকার। সব কাজের ক্ষেত্রেই কিন্তু আপনি এক ধরনের বরফ ইউজ করতে পারবেন না। একেক কাজের জন্য একেক ধরনের বরফের দরকার হয়। ধরুন হিমাগারে এক ধরনের বরফ, মাছের বাজারে এক ধরনের বরফ, আবার সুপারশপ বা ফিস ডিসপ্লে সেন্টারগুলোতে আরেক ধরনের বরফের দরকার হয়। সাধারনত যে কোন ধরনের বরফকে ক্রাশ করে একেবারে মিহি করার দরকার হলেই কেবল এই কমার্শিয়াল আইস ক্রাশারটির দরকার পড়বে। যদি আপনার এমন একটি কেনার দরকার হয় তবে আজকের এই লেখাটি আপনার জন্যই। এই লেখা পড়ে আপনি বুঝতে পারবেন একটা ভালো মানের আইস ক্রাশার মেশিনের কি কি গুনাগুন থাকে। তো চলুন শুরু করা যাকঃ 


উচ্চ কার্যক্ষমতার মেশিন

এই আইস ক্রাশার মেশিন দিয়ে বরফের বড় বড় টুকরাকে খুব সহজেই ছোট ছোট টুকরো করা হয়। এই মেশিনটি আকারে ছোট, ওজনে হালকা। ফলে সহজেই যেকোনো স্থানে আপনি ব্যাবহার করতে পারেন। এই মেশিনে দুটি তীক্ষ্ণ ব্লেড আছে যা দ্বারা ঘন্টায় প্রায় ২৫ কেজি বরফ কে টুকরো টুকরো করে ফেলা যায়। প্লাস্টিকের বেসপ্লেট দিয়ে তাপ বের হয়ে যায় ফলে মেশিনের কর্মক্ষমতা বেড়ে যায়।

সুপার কুইক আইস সেভিং মেশিন

আমাদের আইশার মেশিন দ্বারা খুব দ্রুত গতিতে আইস কিউব কে টুকরো টুকরো করে ফেলে। তার জন্য দুটি স্টেইনলেস স্টিলের ধারালো ব্লেড এবং শক্তিশালী মটর রয়েছে। মটরের এর রোটেশন /রিভুলুশান স্পিড প্রতি মিনিটে ২০০০ আরপিএম। যা মাত্র কয়েক সেকেন্ডেই বরফকে টুকরো টুকরো করে ফেলতে সক্ষম।

স্টেইনলেস স্টিলের ব্লেডঃ

আমাদের এই আইস ক্রাশার মেশিনে ধারালো ব্লেড আছে। এটি তৈরিতে SUS 304 গ্রেডের স্টেইনলেস স্টিল ব্যাবহার করা হয়েছে। এর ফলে এতে মরিচা পড়েনা। যেকোনো শক্ত বরফই হোক না কেনো ব্লেড দ্বারা স্বাস্থ্যসম্মত ভাবে সহজেই টুকরো করে ফেলা যায়। ২ টি ব্লেড রয়েছে এই মেশিনে।

পোর্টেবল মেটাল হ্যান্ডলঃ

হোপারে রাখা আইস কিউব কে মেটাল হ্যান্ডল দ্বারা চাপ দেওয়া যায়। পোর্টেবল হ্যান্ডলটি এল্ডলাইজড এলুমিনিয়ামের দ্বারা তৈরি। এর উপরে প্লাস্টিকের গ্রিপ থাকে।

 

দৃষ্টিনন্দন আইস বাকেট কভার

দৃষ্টিনন্দন ডিজাইন দ্বারা আইস বাকেট কভারটি তৈরি করা হয়েছে। কভারের নিচের অংশটি খাজ খাজ আকারে থাকে। খাজ খাজ ডিজাইনের জন্য হোপারে রাখা বরফ একই সাইজে টুকরো টুকরো হয়ে পাত্রে জমা হয়। কভারের সাথে বরফের অতিরিক্ত ফ্রিকশান হয় না। মানে আইস কিউব এদিক সেদিক ছিটেনা। কভারটি খুবই শক্ত, সহজে ভাংগেনা। এটি এলুমিনিয়াম এলয়ের তৈরি।

শক্তিশালী মটর

আইস ক্রাশার মেশিনে ৩০০ ওয়াটের একটি শক্তিশালী বৈদ্যুতিক মটর রয়েছে। এই শক্তিশালী মটর দ্বারা বরফের বড় বড় টুকুরাকে খুব সহজেই নরম, তুলতুলে তুষার বরফের ন্যায় করা যায়। মটরটি পিওর কপার দ্বারা তৈরি। অত্যাধিক তাপ কিংবা যেকোন চাপ এই মটর সহজেই নিয়ন্ত্রন করতে পারে। এটি একটি অল্প আওয়াজের এনার্জি সেভিং মটর যা কাজের পরিবেশে শব্দ কমিয়ে দেয়।

সাশ্রয়ী বিদ্যুৎ খরচ  

নান্দকিক ডিজাইনে তৈরিকৃত এই আইস ক্রাশার মেশিনটি কম ভোল্টেজে চালানো যায়। মেশিনটি ১১০ ভোল্টেজ, ২২০ ভোল্টেজ কিংবা ২৪০ ভোল্টেজে চলে। খুবই কম বিদ্যুৎ খরচ হয়। মেশিনের ফ্রিকোয়েন্সি ৫০ থেকে ৬০ হার্জ।  

খুব সহজেই ব্যাবহার করা যায় 

আমাদের এই ক্রাশার মেশিনটিকে চারটি রাবারের বেইজ/মেট এর উপর রাখা যায়। রাবার দিয়ে বানানো হয়েছে তাই পিছলে যাবার সম্ভাবনা নাই। মেশিনে বেশি ভাইব্রেশন হয়না । কম আওয়াজ হয়। মেশিনের নিচের অংশ দিয়ে অতিরিক্ত তাপ বের হওয়ার পদ্ধতি আছে। ফলে মেশিনটি ব্যাবহারের সময় গরম হয় না। মেশিনের পুরো ক্যাসিং ও হোপার (সিলিন্ডার) এন্ডলাইজড এলুমিনিয়ামের তৈরি। SUS 304 গ্রেডের হওয়ার কারণে খুব সহজেই পরিষ্কার ও রক্ষণাবেক্ষন করা যায়, যা আপনার সময় ও অর্থ বাচিয়ে দেয়। পাওয়ার সুইচটি ওয়াটারপ্রুফ। সুইচটি প্লাস্টিক কভার দিয়ে মোড়ানো, যার ফলে বাচ্চাদের থেকে এটা নিরাপদ থাকে।

সহজে পরিষ্কার যোগ্য

ইলেক্ট্রিক ক্রাশার মেশিন ব্যাবহারের পর পাওয়ার সুইচ বন্ধ করে দিতে হবে। সাথে সাথে প্লাগও খুলে নিতে হবে অতিরিক্ত সতর্কতা হিসেবে। মেশিনের উপরের বরফ থেকে বের হওয়া পানি শুকনো তোয়ালে দিয়ে মুছে দিতে হবে এবং শুকনো স্থানে রাখতে হবে। এলুমিনিয়াম ম্যাটারিয়ালের কারণে দ্রুত ময়লা উঠে যায়, যার ফলে জীবাণু বাসা বাধতে পারেনা। মেশিনের মেইনটেনেন্সের নাই।যদি ব্লেড নষ্ট হয়ে যায় তাহলে নতুন ব্লেড কিনতে হবে শুধু। 

ব্যাবহারের ক্ষেত্র  

অন্যান্য মেশিন থেকে আমাদের আইস ক্রাশার মেশিনটি আকর্ষনীয় আকৃতিতে তৈরি করা হয়েছে। যেকোন বাসা বাড়ি, রেস্টুরেন্ট টেবিলের উপর ছোট্ট এই মেশিনটি সবার নজর কাড়বে। বিভিন্ন ডেজার্ট শপ, ক্যাফে হাউজ, আইসক্রিম শপ গুলোতে আইস ক্রাশার মেশিনটির বহুল ব্যাবহৃত হয়।

 

চলুন জেনে নেই এই আইস ক্রাশার মেশিনের সম্পর্কে প্রচলিত কিছু প্রশ্নের উত্তরঃ 

আইস ক্রাশার মেশিন কি কাজে ব্যাবহৃত হয়?

বরফের টুকরোকে কুচি কুচি করে স্নো কন, তরল লাচ্ছি টাইপের ড্রিংক্স, মার্গারিটা এবং অন্যান্য ড্রিংকে ব্যাবহার করার জন্য এই আইস ক্রাশার মেশিন ব্যাবহার করা হয়।  


এই ক্রাশার মেশিন দিয়ে প্রতি ঘন্টায় কত কেজি বরফ কুচি করতে পারে?

আমাদের এই আইস ক্রাশার মেশিন দিয়ে ঘন্টায় ২৫ কেজি বরফ কুচি করা যায়।


আইস ক্রাশার মেশিন দিয়ে কিভাবে বরফ কুচি করা যায়?

১. প্রথমত পাওয়ার সাপ্লাই ঠিক আছে কিনা তা চেক করে নিন।

২. পাওয়ার সাপ্লাইয়ে প্লাগ লাগিয়ে নিন। মেইন সুইচ চালু দিন। আইস ক্রাশার মেশিনটি টেবিলের সমতল জায়গায় স্থাপন করুন। মেশিনের হ্যান্ডলটি উপরের দিকে তুলে রেখে বরফ টুকরো আইস ক্রাশিং সিলিন্ডারে দিন।    

৩.  অতঃপর মেশিনের সুইচ অন করুন। হ্যান্ডেল নামিয়ে ফেলুন।

৪. মেটাল হ্যান্ডলটি হালকা চাপ দিয়ে ধরে রাখতে, আইস বেরেলের ভিতরের বরফ অটোমেটিক্যালি কুচি কুচি হয়ে স্টিলের পাত্রে এসে জমা হতে থাকবে। খুবই সহজ প্রসেস। যে কেউ এই মেশিন চালাতে পারবে। বিশেষ কোনো ট্রেনিং এর প্রয়োজন নাই।

৫. প্রসেস কমপ্লিট।

৬. ক্রাশড বরফ গুলো অন্য পাত্রে রেখে পুনরায় একই পদ্ধতি অনুসরণ করতে পারেন।


আইস ক্রাশার মেশিনের বডি ম্যাটারিয়াল কি দিয়ে তৈরি?

মেশিনের পুরো ক্যাসিং, হোপার সিলিন্ডার, পোর্টেবল হ্যান্ডল এন্ডলাইজড এলুমিনিয়ামের ম্যাটারিয়াল দিয়ে তৈরি। সহজে জং ধরবেনা। বরফ কুচি যে পাত্রে জমা হয় সে পাত্রটি স্টেনলেস স্টিলের তৈরি। তীক্ষ্ণ দুইটি ব্লেড আইস কিউবকে মিহি করে কুচি কুচি করে। ব্লেডগুলো SUS304 গ্রেডের স্টেইনলেস স্টিলের তৈরি। রাবারের চারটি বেইজের উপর মেশিনটি ভর দিয়ে থাকে। এই চারটি বেজের কারণে মেশিন সহজে ভাইব্রেট করেনা এবং শব্দও কম হয়।


আইস ক্রাশার মেশিন দিয়ে কি বরফকে বিভিন্ন সাইজে টুকরো করা যায়??

জী, আইস কিউবকে ছোট বড় করে কুচি করার জন্য আপনি আপনার চাহিদা মত ব্লেডকে এডজাস্ট করে নিতে পারবেন। আপনি যদি একটু বড় সাইজ করে কুচি করতে চান তাহলে ব্লেডকে হালকা করে লাগাতে পারেন, আবার যদি মিহি করে কুচি করতে চান তাহলে ব্লেডকে টাইট করে লাগাতে পারেন।


মার্কেটে কিংবা আপনাদের কাছে কি অতিরিক্ত ব্লেড পাওয়া যাবে?

জী, স্টেইনলেস স্টিলের এই ব্লেড সহজলভ্য। আপনি চাইলে আমাদের কাছ থেকে নিতে পারবেন।  


বরফের মিহি টুকরো গুলো তুষার বরফের মত হয়?

জী, তুষার থেকেও আরো চিকন/মিহি হয়। আপনি চাইলে আমাদের অফিসে এসে চেক করে নিতে পারেন।


আইসার ক্রাশার মেশিনের ব্লেড কি এডজাস্টেবল?

হ্যাঁ, মেশিনের ব্লেড এডজাস্টেবল।


বরফ ভাঙ্গার মেশিনের ভোল্টেজ কত?

ভোল্টেজঃ ১১০/ ২২০/ ২৪০ ভোল্টেজ।

ফ্রিকোয়েন্সিঃ ৫০- ৬০ হার্জ।


এই ক্রাশার মেশিন কি নিরাপদে ব্যাবহার করা যায়?

ক্রাশার মেশিনটি চারটি রাবারের প্যাডের উপর অবস্থান করে। এই রাবারের প্যাড গুলো স্লিপ খায় না, তাই মেশিন অপারেশনের সময় নাড়াচারা করতে পারেনা। হালকা ভাইব্রেটর হয়।মেশিন চালালে সহনীয় মাত্রায় আওয়াজ উৎপন্ন হয়। নিরাপদভাবে মেশিন চালানোর জন্য মেশিনে একটি ওয়াটার প্রুফ সুইচ আছে। সুইচটি প্লাস্টিক দিয়ে মোড়ানো। যেখানে বরফ রেখে অপারেশন চালাবেন অই পাত্রকে হোপার বলে। হোপার যদি মুক্ত অবস্থায় থাকে তবে মেশিন অটোমেটিক্যালি বন্ধ হয়ে যাবে। আহত বা ইঞ্জুরি হওয়ার ভয় নাই। মেশিনের নিচের অংশে মেশিন থেকে নির্গত অতিরিক্ত তাপ বের হয়ে যেতে পারে। তবে ফ্রোজেন ফুডসকে টুকরো করার কাজে এই মেশিন ব্যাবহার করা যাবেনা।


মেশিনের কোথায় বরফ কুচি গুলো জমা হয়?

মেশিনের নিচের অংশে স্টেইনলেস স্টিলের বোল/ট্রে থাকে। এই বোলেই বরফ কুচিগুলো জমা হয়।


এই ক্রাশার মেশিন কয়টি ব্লেড আছে?

আইস কিউবকে মিহি মিহি করে টুকরো করার জন্য অত্যাধুনিক প্রযুক্তির এই মেশিনে ২ টি তীক্ষ্ণ ব্লেড থাকে। স্টেইনলেস স্টিলের ব্লেড হওয়ায় সহজে মরীচা ধরবেনা। দীর্ঘদিন ধার থাকে ব্লেডে, সহজে ভোতা হবেনা।


বরফ কাটার এই মেশিনকে কিভাবে পরিষ্কার করতে হবে?

সহজেই মেশিনকে শুকনো কাপর/তোয়ালে দিয়ে পরিষ্কার করা যায়। নিরাপত্তা সতর্কতা হিসেবে প্লাগ খুলে রেখে পরিষ্কার করতে হবে।   


এই ক্রাশার মেশিনটি মজবুত কেমন?

উচ্চ গ্রেডের ম্যাটারিয়াল দিয়ে এই মেশিন ভিতর ও বাহিরের অংশ বানানো হয়েছে, যার ফলে এটি খুবই মজবুত ও শক্তিশালী। এর মেটাল হ্যান্ডেলটি পোর্টেবল, সহজে উপরে নিচে নাড়ানো যায়। নষ্ট হবার সম্ভাবনা কম। স্টেইনলেস স্টিলের হওয়ার কারণে ধুলাবালু, মরিচা পড়েনা।


মেশিনের সুবিধা কি কি?

১. আপনার ইচ্ছানুযায়ী বরফকে ছোট বড় করে টুকরো টুকরো করতে পারবেন।

২. কম পরিশ্রম হয়

৩. যেকোন ড্রিংকসে বরফ কুচি স্বাদ বাড়িয়ে দেয়।

৪.মেশিনটি ফুড গ্রেডের স্টেইনলেস স্টিল ও এন্ডলাইজড এলুমিনিয়ামের ম্যাটারিয়াল দিয়ে তৈরি, তাই বরফ কুচি গুলো স্বাস্থ্যসম্মত ।

৫. ইনস্টলেশনের বাড়তি কোনো ঝামেলা নাই, সাইজে ছোট ও ওজনে হালকা বিধায় যেকোন জায়গায় সেট করা যায়।

৬. এটা একটি মাল্টি ফাংশনাল মেশিন। আইস কিউব টুকরো করার পাশাপাশি এ দ্বারা আপনি ফল কিংবা সবজীও কুচি কুচি করতে পারবেন। 

৭. এই মেশিনে পানি প্রতিরোধী অন/অফ সুইচ আছে, যা বাচ্চাদের জন্য হেফাজত  এবং ছোট বড় দুর্ঘটনা থেকে বাচিয়ে দেয় এই সুইচ।


আইস ক্রাশার মেশিন চালানোর জন্য কয়জন লাগে?

একজন লোক দ্বারাই এই ছোট মেশিন চালানো যায়। তবে মেশিনটি আরামে চালানোর জন্য উচু জায়গা কিংবা টেবিলে রেখে চালাতে হবে।


কোন কোন জায়গায় এই ক্রাশার মেশিন ব্যাবহার করা উচিত?

যে কোনো বাসা বাড়িতে ব্যাবহার করার পাশাপাশি কমার্শিয়াল ভাবেও অনায়সে ব্যাবহার করতে পারেন আইস ক্রাশার মেশিন।  গ্রীষ্মকালে আপনার পারিবারিক অনুষ্ঠানে অতিথির আপ্যায়নের জন্য সফট ড্রিংক্স, লাচ্ছি তৈরি করতে পারেন এই ক্রাশার মেশিন দিয়ে। বিভিন্ন আইসক্রিমের দোকানে, মাঝারি কিংবা বড় রেস্টুরেন্টে, ক্যাফে হাউজ গুলোতে, ক্লাব, কার্নিভাল, এবং সকল উৎসব পার্বণে এটি হতে পারে সেরা পছন্দের মেশিন।  


এই মেশিন কত বছর সার্ভিস দিতে পারে?

যেকোনো প্রোডাক্ট কত বছর সার্ভিস দিবে, কতদিন টেকসই থাকবে তা নির্ভর করে মেশিনের যত্ন ও সঠিক ব্যাবহারের উপর। আমাদের অভিজ্ঞতা ও ক্রাশার মেশিনের গুণগত মানের উপর নির্ভর করে বলা যেতে পারে যে মেশিনটি ৫-১০ বছর কোনো রকম সমস্যা ছাড়াই ব্যাবহার করতে পারেন।


বরফ টুকরো কে কুচি কুচি করার এই ক্রাশার মেশিনটি কোন দেশে বানানো হয়?

আমাদের এই ক্রাশার মেশিন টি চায়নায় উৎপন্ন। এটি খুবই মজবুত, মরীচা পড়েনা , পানি প্রতিরোধী। উন্নত মানের সার্ভিস প্রদান করে। নিঃসন্দেহে এই মেশিন আপনার কিচেন রুমের শোভা বাড়িয়ে দিবে।


ক্রাশার মেশিন ব্যাবহার করা না করার মধ্যে পার্থক্য কি?

চলুন জেনে নিই এই মেশিন ব্যাবহার কিংবা না ব্যাবহার করার কি পার্থক্য আছেঃ

ধরুন গরমকালে আপনার বাসায় খুবই গুরুত্ব পুর্ন মেহমান আসলো। বাড়ির সম্মানিত এই মেহমানকে যদি এক গ্লাস ঠান্ডা মিল্কশেক কিংবা জুস কিংবা যদি লাচ্চি দিয়ে আপ্যায়ন করেন তাহলে উনার কতই না ভালো লাগবে! আর আপনি যদি মিল্কশেক কিংবা লাচ্চি তে বরফ কুচি দেন তাহলে এর স্বাদ অনেক গুন বেড়ে যাবে। বরফ কুচি করে দিলে দ্রুতই লাচ্চির সাথে মিশে যাবে। আপনার পরিবেশন টা ও হবে প্রফুল্লময়। পাশাপাশি বাসা বাড়িতে ছোট বড় অনুষ্ঠানেও আপনি চাইলে এই মেশিন দিয়ে অতিথিদের প্রাণ জুরিয়ে দিতে পারেন। এ তো গেলো বাসা বাড়ির ব্যাবহার।

বাসা বাড়ির পাশাপাশি ব্যাবসায়িক উদ্দ্যেশে এই মেশিন অনায়সে ব্যাবহার করতে পারেন। আজকাল ছোট বড় রেস্টুরেন্ট, ক্যাফে হাউজে, স্কুল কলেজের ক্যান্টিনে , লাচ্চি কিংবা ডেজার্ট ছাড়া যেনো চলেই না। ঠান্ডা পানীয় আপনার কাস্টমার অনেকাংশে বাড়িয়ে দিবে। গরমকালে শহরের বিভিন্ন উৎসবে, কিংবা স্ট্রিট শপে রংগিন স্নো কনের ব্যাপক চাহিদা থাকে। আর এই স্নো কন আপনি আমাদের আইস ক্রাশার মেশিন দিয়ে সহজেই বানিয়ে ব্যাবসায়ে লাভবান হতে পারেন।


বরফ কুচির মেশিন চালালে কেমন বিদ্যুৎ খরচ হয়?

আইস ক্রাশার মেশিনের ইলেক্ট্রিক পাওয়ার ৩০০ ওয়াট এবং ৩৮০ ভোল্টেজ। এটি ১১০ ভোল্টেজেও ফ্রিকোয়েন্টিলি অপারেট করা যায়। ফ্রিকোয়েন্সি ৫০ থেকে ৬০ হার্জ। অল্প বিদ্যুৎ খরচ হয়।


বিদ্যুৎ ছাড়া ক্রাশার মেশিন কিভাবে চালানো যাবে?

আইস ক্রাশার মেশিন চালানোর জন্য বিদ্যুৎ অপরিহার্য। তবে বিদ্যুৎ না থাকলে আপনি সোলার কিংবা জেনারেটরের পাওয়ার সিস্টেম দিয়ে চালাতে পারবেন।


আইসার ক্রাশার মেশিনের মেইনটেনেন্সের জন্য কি করতে হবে?

আমাদের এই দৃষ্টিনন্দন ডিজাইনের ক্রাশার মেশিনটির মেইনটেনেন্স খরচ খুবই কম। মেশিনের মটরের সুরক্ষার জন্য প্রতি ১ ঘন্টা চালানোর পর মেশিনটি কে ২০ মিনিটের জন্য বিশ্রাম দিতে হবে। বিশ্রামের পর আবার চালু দিবেন। এতে মেশিনের কার্যক্ষমতা ও মটরের স্থায়িত্ব অনেক বেড়ে যাবে। ব্যাবহারের পুর্বে আইস বেরেলের হোপার, ব্লেড, এবং স্টিলের বোল পরিষ্কার পানি দিয়ে ধুয়ে নিতে হয়। পরবর্তীতে বরফ কুচি হয়ে গেলে শুকনো তোয়ালে দিয়ে মুছে ফেললেই হবে।

এই ক্রাশার মেশিনের ওয়ারেন্টি কত বছরের?

আইস ক্রাশার মেশিনে রয়েছে ১ বছরের ফ্রি সার্ভিস ওয়ারেন্টি। এই সময়ের মধ্যে মেশিনে কোনো সমস্যা দেখা দিলে আমাদের সার্ভিসিং টিম দ্রুত সময়ে অনলাইনে কিংবা অফলাইনে সমস্যা সমাধান করে দিবে। এক্ষেত্রে যদি কোনো পার্টস ক্রয় করা লাগে তবে তা আমাদের কোম্পানি খরচ বহন করবেনা, আপনাকে পার্টসের মূল্য পরিশোধ করতে হবে। ১ বছরের পর যদি মেশিনে সমস্যা দেখা দেয় তবে সেক্ষেত্রে সার্ভিসিং চার্ট অনুযায়ী পেমেন্ট করতে হবে। আমরা আশা করব, আপনি আমাদের এই ইলেক্ট্রিক ক্রাশার মেশিন দিয়ে ভালো ফিডব্যাক পাবেন এবং বিক্রয় পরবর্তী ভালো সেবা আমাদের কাছ থেকে পাবেন।

Mr. Mahin
+8801810004009
Whatsapp
nobarunbd@gmail.com

H#199 (1st Floor), R#01, New DOHS Mohakhali, Dhaka-1206, Bangladesh

Categories

সুপারশপের র‍্যাক

কমার্শিয়াল কিচেন ইকুইপমেন্ট

রেস্টুরেন্ট ইকুইপমেন্ট

কার পার্কিং ম্যানেজমেন্ট

ডিজিটাল গেট সিস্টেম

মেটাল ডিটেকটর সিস্টেম

রোড সেফটি প্রোডাক্টস

সুপারশপ ফ্রিজ

সুপারশপ ইকুইপমেন্ট

স্পেশাল প্রোডাক্টস

স্লটারহাউজ ইকুইপমেন্ট

কোল্ড স্টোরেজ সমাধান