logo

Our Blog

কমার্শিয়াল ভেজিটেবল কাটার মেশিন-অনেক বেশী সবজি কাটার দ্রুত সমাধান

অনেক বেশী সবজি কাটার দ্রুত সমাধান-কমার্শিয়াল ভেজিটেবল কাটার মেশিন

কমার্শিয়াল কিচেনগুলোতে সাধারনত বাসা বাড়ির চাইতে অনেক বেশী কাজের প্রেসার থাকে। এখানে খুব অল্প সময়ের ভেতর কাস্টমারদেরকে খাবার পরিবেশন করার দরকার হয়ে থাকে। খাবার পরিবেশন করার আগে সেইসব খাবার কাটাকুটি করে এরপর প্রস্তুত করা হয়। এইসব উপাদানের মাঝে ভেজিটেবল কাটতে গেলেই আসলে অনেকটা সময় চলে যায়। তাই খুব দ্রুত ভেজিটেবল বা সবজিগুলোকে কাটার জন্য দিন দিন কমার্শিয়াল ভেজিটেবল কাটার বিশ্বস্ত হয়ে উঠেছে। আজকে আমরা জানবো এই মেশিন এর খুটিনাটি সম্পর্কে।

এলুমিনিয়ামের এলয়ের বডি ম্যাটারিয়াল
কমার্শিয়াল কিচেনে সবজি কাটাকুটির জন্য এই কমার্শিয়াল ভেজিটেবল কাটারমেশিনটি আপনার যাবতীয় কাজ সহজ করে দিবে। একটি মেশিনের বডি যদি আপনি উন্নতমানের ম্যাটারিয়াল দিয়ে তৈরি করেন তাহলে নিশ্চয়ই মেশিন টি দীর্ধ দিন আপনাকে সার্ভিস দিবে। ঠিক তাই, আমাদের এই ভেজিটেবল কাটার মেশিনটি খুবই উন্নতমানের এলুমিনিয়াম-ম্যাগনেসিয়াম এলয় ম্যাটারিয়াল দিয়ে তৈরি। যাতে মরীচা পড়ার সম্ভাবনা নাই বললেই চলে। এটি ওয়াটারপ্রুফ এবং খুবই মজবুত একটি কাটার মেশিন। এলুমিনিয়াম ম্যাটারিয়াল দিয়ে তৈরি বিধায় এইটি পরিষ্কার করা খুবই সহজ।

বিভিন্ন সাইজের ৫টি ধারালো ব্লেড
ভেজিটেবল কাটার মেশিনে বিভিন্ন সাইজে সবজি কাটার জন্য রয়েছে বিভিন্ন সাইজের, বিভিন্ন ধরনের ৫ টি শার্প ব্লেড। ব্লেড গুলো গোলাকার ডিস্ক আকৃতির হয়ে থাকে। ব্লেডগুলো স্ট্যান্ডার্ড স্লাইসার সাইজ ২ মিমি থেকে ৪ মিমি হবে, এবং গ্রেটার সাইজ ৩ মিমি, ৪ মিমি, ৭ মিমি হবে। যা দিয়ে আপনি সহজেই শসা,আপেল, বাধাকপি, গাজর, আলু, বেগুন আপনার মন মত কাটতে পারেন কিংবা স্লাইস করতে পারেন। ব্লেডগুলো একটার পর একটা দ্রুত পরিবর্তন করতে পারবেন। ব্লেডের প্রতি মিনিটের রোটেশন স্পিড ২৭০ রেডিয়াম। প্রত্যেকটা ব্লেডই ফুড গ্রেডের স্টেইনলেস ষ্টীল ম্যাটারিয়াল দিয়ে তৈরি। স্লাইস করা সকল ধরনের সবজিতে স্বাস্থ্যসম্মত কোয়ালিটি বজায় থাকে।

মজবুত হ্যান্ডল
চাপ দিয়ে সবজি কাটার জন্য কিংবা স্লাইস করার জন্য একটি হাতল রয়েছে। কোনো অপারেশন কিংবা যেকোনো কাজ করতে গেলে যদি হ্যান্ডলই ঠিক না থাকে, কিংবা স্মুথলি ব্যাবহার করতে না পারেন তাহলে নিশ্চয়ই আপনার বিরক্ত লাগবে। তাই হাতলটি যাতে আরামসে ব্যাবহার করতে পারেন এ জন্য এতে একটি গ্রীপ লাগানো থাকে। হাত দিয়ে হ্যান্ডলটি কে যখন উপর থেকে নিচে চাপ দিবেন তখন আর পিছলে যাওয়ার ভয় থাকেবেনা।

প্রোডাকশন ক্যাপাসিটি
এলুমিনিয়াম এলয় ম্যাটারিয়ালের তৈরি আমাদের এই ভেজিটেবল কাটার মেশিনের ক্যাপাসিটি অনেক বেশি। যেহেতু কমার্শিয়ালি মেশিনটি বেশি ব্যাবহার করা হয়, সেহেতু কম সময়ে যেন অধিক পরিমাণে কাজ করা যায় সেইটা চিন্তা করেই এটি বানানো হয়েছে। সাধারণত ঘন্টায় ৫০ থেকে ৪৫০ কেজি সবজি কাটা যায়। কমার্শিয়ালি ছাড়াও বাসা বাড়িতে আপনি চাইলে আমাদের এই ভেজিটেবল স্লাইসিং মেশিনটি ব্যাবহার করতে পারেন।

১৬০০ আরপিএম স্পীডের মটর
প্রতিটা মেশিনের গুরুত্বপুর্ণ অংশ হল তার মটর। মটরের পাওয়ার ভালো হলে মেশিনের কার্যক্ষমতাও অনেকগুণ বেড়ে যায়। ঠিক সেই দিক চিন্তা করেই এই ভেজিটেবল মেশিনের মটর লাগানো হয়েছে। উন্নতমানের মটর হওয়ার এই ভেজিটেবল কাটার দিয়ে আপনি স্মুথলি সবজি কাটাকুটি করতে পারেন। এই মটরটি্র পাওয়ার ৫৫০ ওয়াট এবং আরপিএম রেট ১৬০০/মিনিট। মানে প্রতি মিনিটে মটরটি ১৬০০ বার ঘুড়বে। মেশিন অপারেশনের সময় শব্দ কম হয়।

সহজ ব্যাবহার
এই কমার্শিয়াল ভেজিটেবল কাটার মেশিন দিয়ে আপনি সহজেই যেকোনো সবজি কম সময়ে কাটতে পারেন কিংবা স্লাইস করতে পারেন। ভেজিটেবল কাটিং মেশিনের অপারেশন প্রক্রিয়া খুবই সহজ। মেশিনের যে অংশে সবজি রাখা হয় সে অংশ কে হোপার বলে। প্রতিটি হোপারে নির্দিষ্ট পরিমাণ সবজি রেখে পাওয়ার অন করতে হবে। মেশিনের নিচে একটা পাত্র থাকে। তারপর নব ঘুড়িয়ে হ্যান্ডল দিয়ে হোপারে প্রেস করলেই নিচের অংশে দিয়ে মিহি বা টুকরো টুকরো সবজি জমা হবে। মেশিন ব্যাবহার করার জন্য কোনো এক্সপার্টের প্রয়োজন হয় না। যে কেউ এটি ব্যাবহার করতে পারে।

বিভিন্ন পদ্ধতিতে ব্যাবহার করা হয়
ইলেকট্রিক্যাল এই মেশিন দিয়ে বিভিন্ন পদ্ধিতেতে সবজি কাটা যায়। দুইটি ইনলেট রয়েছে। এই দুইটি ইনলেট দিয়ে বিভিন্ন শেপের বা সাইজের সবজিকে মিহি করে কাটতে পারেন। সাধারণত সালাদ করার জন্য শসাকে চাক চাক করে কাটতে হয়।এর জন্য কাটিং মেশিনে গোলাকার ইনলেট রয়েছে, শসাকে লম্বালম্বি করে এই গোলাকার ইনলেটে ঢুকালে আপনি চাক আকৃতিতে কাটতে পারবেন। আলু কে টুকরো টুকরো কাটা কিংবা ফ্রাই আকৃতির জন্য রয়েছে লম্বা সাইজের ইনলেট। সবচেয়ে সুবিধা হলো, এই মেশিন দিয়ে আপনি চিকন করে পেয়াজ কাটতে পারেন। শুধু সবজি না, এই মেশিন দিয়ে আপনি বিভিন্ন ফল ও চিজও মিহি করে কাটতে পারেন।

বিদ্যুৎ সাশ্রয়ী কাটিং মেশিন
আমাদের কমার্শিয়াল ভেজিটেবল স্লাইসিং মেশিনটি একটি বিদ্যুৎ সাশ্রয়ী মেশিন। ১ ফেজের এই মেশিন ২৩০ ভোল্টেজের পাওয়ারে চালানো যায়। এর ফ্রিকোয়েন্সি ৫০ থেক ৬০ হার্জ। অন্যান্য মেশিনের তুলনায় আমাদের এই ভেজিটেবল কাটার দিয়ে তুলনামূলক খুব কম বিদ্যুৎ খরচ হয়।

আকর্ষনীয় সেফ ডিজাইন
সহজে বহনযোগ্য এই ভেজিটেবল কাটার মেশিনটি দেখতে খুবই আকর্ষনীয় আকৃতির হয়ে থাকে। ওজন কম হওয়ায় এক স্থান থেকে আরেক স্থানে সরিয়ে ব্যাবহার করা যায়। রাবারের চারটি স্ট্রং বেজমেন্টের জন্য মেশিন নড়বে কম। পাওয়ার অন অফ করার জন্য রয়েছে একটি ওয়াটারপ্রুফ সুইচ। ওয়াটারপ্রুফ সুইচ হওয়ায় শর্ট সার্কিট হবেনা। আপনার রেস্টুরেন্ট কিংবা ক্যান্টিং, কিংবা বাসা বাড়িতে ব্যাবহার করার জন্য এটি খুবই নিরাপদ। অপারেটরের নিরাপত্তার জন্য লক করে রাখার সিস্টেম রয়েছে। হ্যান্ডল দিয়ে হোপারের চাপ দেওয়ার সময় হ্যান্ডল পিছলে গিয়ে দুর্ঘটনা ঘটতে পারে। তাই হ্যান্ডেলে একটি রাবারের গ্রীপ লাগানো লাগে, যাতে পিছলে না যায়।

আন্তর্জাতিক সার্টিফাইড প্রোডাক্ট
ভেজিটেবল কাটার একটি আন্তর্জাতিক মানের প্রোডাক্ট। বিভিন্ন দেশে এই প্রোডাক্টের সুনাম রয়েছে। আন্তর্জাতিক গুণাগুণ বজায় রেখেই প্রোডাক্টটি বানানো হয়েছে। আমাদের এই ভেজিটেবল মেশিনটি নিরাপত্তা ও স্বাস্থ্য সুরক্ষায় CE এবং ETL সার্টিফাইড। আপনি নিশ্চিন্তে এই প্রোডাক্ট আমাদের কাছ থেকে ক্রয় করে ব্যাবহার করতে পারেন।

যে যে জায়গায় ব্যাবহার করা যায়
মূলত বাণিজ্যিকভাবে ব্যাবহারের উদ্দ্যেশে আমাদের ভেজিটেবল কাটিং মেশিনটি ব্যাবহার করা হয়। মাঝারি বা বড় ধরনের রেস্টুরেন্ট, স্কুল ও হাসপাতালের ক্যান্টিনে কিংবা নার্সিং হোমে এই ছোট্ট কমপ্যাক্ট সাইজের কাটিং মেশিনটি ব্যাবহার করে আলু, শসা, বেগুন, মাশুরুম, মরিচ, গাজর কিংবা অন্যান্য সবজি সহজ ও কম সময়ে কাটতে পারেন কিংবা স্লাইস করতে পারেন। তবে আপনি চাইলে বাসা বাড়িতে এই মেশিনটি ব্যাবহার করতে পারেন। বাসা বাড়ির বিভিন্ন পার্টি কিংবা যেকোনো প্রোগ্রামে আপনার কাজের সময় ও অতিরিক্ত অর্থ খরচ থেকে বাঁচিয়ে দিবে। এর বিভিন্ন সাইজের ব্লেডের ডিস্ক দিয়ে আপনি যেকোনো সবজি বা ফল কে স্লাইসিং, স্রেডিং , ডাইসিং করতে পারেন খুব সহজে।

এই মেশিন সম্পর্কে প্রচলিত কমন কিছু প্রশ্ন ও উত্তর জেনে নেয়া যাকঃ 

কমার্শিয়াল ভেজিটেবল কাটার এন্ড স্লাইসার কি?
এটি একটি কাটিং মেশিন যা দ্বারা বিভিন্ন সবজি কাটা যায় ও স্লাইস করা যায়। এটি মূলত বাণিজ্যিক ভাবে ব্যাবহার করা হয়। বিভিন্ন স্কুল কলেজের ক্যান্টিনে, মাঝারি টাইপের রেস্টুরেন্টে এটি ব্যাবহার করে অল্প সময়ে সবজি কাটা হয় পাশাপাশি মিহি করে স্লাইস করা হয়। আপনি যদি অধিক পরিমাণে স্লাইস করতে চান তাহলে এই মেশিন অবশ্যই আপনার কাজে আসবে। এই কমার্শিয়াল সবজি কাটিং মেশিনটির বাহিরের পুরো অংশটা এলুমিনিয়াম এলয়ের ম্যাটারিয়াল দিয়ে বানানো হয়েছে। এটি আকারে ছোট , কিন্তু অনেক মজবুত। এই মেশিনে রাবারের তৈরি শক্ত বেজমেন্ট রয়েছে।

এই কাটার মেশিন দিয়ে কিভাবে সবজি কাটা হয় কিংবা স্লাইস করা হয়?
কমপ্যাক্ট ডিজাইনের এই ছোট আকর্ষনীয় মেশিন দিয়ে খুব সহজেই বিভিন্ন সবজি যেমন আলু, শসা, গাজর, বেগুন মিহি করে কাটা যায় কিংবা স্লাইস করা যায়। মেশিন চালানো খুবই সহজ। মেশিন চালানোর জন্য এক্সপার্ট কারোর প্রয়োজন পড়ে না। যে কেউ এটি চালাতে পারে। মেশিনের যে অংশে সবজি রাখা হয় সে অংশকে হোপার বলে। হোপারে সবজি রেখে, সুইচ অন করে নিতে হবে। তারপর হ্যান্ডল দিয়ে হোপারে চাপ দিলেই সবজি টুকরো টুকরো হয়ে নিচের অংশ দিয়ে বের হবে। মিহি করা সবজির অংশ পাত্রে জমা হয়।

ভেজিটেবল কাটারের এর ক্যাপাসিটি কত বিস্তারিত জানতে চাই?
আমাদের এই ভেজিটেবল কাটার দিয়ে আপনি ঘন্টায় ৫০ থেকে ৩৫০ কেজি সবজি মিহি মিহি করে টুকরো করতে পারবেন।

কোন কোন জায়গার জন্য ভেজিটেবল স্লাইসার ব্যবহার করা উচিৎ?
মাল্টি ফাংশনাল এই ভেজিটেবল কাটার ও স্লাইসারটি ব্যানিজিক ব্যাবহারের উদ্দ্যেশ্যে বানানো হয়েছে। তবে এটি আকারে ছোট হওয়ায় যেকোনো জায়গায় সহজে বহন করা যায়। রেস্টুরেন্ট, স্কুল ক্যান্টিন কিংবা বড় হোটেল গুলো সবজি কাটার জন্য এই কাটিং মেশিন ব্যাবহৃত হয়। যেহেতু এই ছোট কাটার মেশিনটি খুব অল্প জায়গায় সেটআপ করা যায় সেহেতু কমার্শিয়ালি ব্যাবহারের পাশাপাশি আপনি চাইলে বাসা বাড়িতেও এই সবজি কাটার দিয়ে আপনি সবজি কাটার পাশাপাশি বিভিন্ন ফল মুল ও চীজ কাটতে পারেন।

ভেজিটেবল কাটার মেশিন টি কি কি উপাদান দিয়ে তৈরি করা হয়েছে?
বাসা বাড়ি কিংবা রেস্টুরেন্ট কিংবা বিভিন্ন ফাস্টফুড ক্যান্টিনের কাটাকুটির কাজ কে সহজ ও দ্রুত করে দিতে পারে আমাদের ভেজিটেবল কাটিং মেশিনটি। আপনার সময় বাচবে, সাথে আপনার অর্থও বাচবে। কেননা কাটীং মেশিনের জন্য আপনার অতিরিক্ত লেবার তো লাগছে না। হ্যাঁ, এই কাটার মেশিনটি খুবই উন্নতমানের এলুমিনিয়ামের উপাদান দিয়ে তৈরি করা হয়েছে। এর ব্লেড ছাড়া বাইরের পুরো অংশ টা ই এলুমিনিয়াম এলয়ের তৈরি। ছোট কমপ্যাক্ট সাইজ। মরীচিকা পড়ার সম্ভাবনা নাই। ভালো ম্যাটারিয়াল দিয়ে তৈরি তাই দির্ঘদিন সার্ভিস দিতে সে প্রস্তুত। বিভিন্ন সাইজের ৫ টি ব্লেডের ডিস্ক থাকে। এই ব্লেড গুলো উন্নতমানের ফুড গ্রেডের স্টেইনলেস স্টীলের ম্যাটারিয়াল দিয়ে তৈরি। যেহেতু ব্লেড দিয়েই সবজিগুলো কাটা কিংবা স্লাইস করা হবে সেহেতু ব্লেড ফুড গ্রেডের ম্যাটারিয়াল দিয়ে বানানো না হলে খাদ্যে সেফটি বজায় থাকবেনা এবং জং পড়ার সম্ভাবনা থাকতে পারে। বেজমেন্ট গুলো রাবারের তৈরি, পিছলে কিংবা পড়ে যাবার সম্ভাবনা নাই। তাই, কেনার আগে মেশিন কি ম্যাটারিয়াল দিয়ে বানানো তা যাচাই করে ক্রয় করবেন।

এই মেশিনটির লাইফটাইম কেমন মানে কত বছর সার্ভিস দিতে সক্ষম?
খুবই উন্নতমানের ম্যাটারিয়াল দিয়ে আমাদের ভেজিটেবল কাটার মেশিনটি তৈরি করা হয়েছে। যা খুবই মজবুত,টেকসইয়ের নিশ্চয়তা দেয়। তবে কোনো প্রোডাক্ট কত বছর সার্ভিস দিবে কিংবা কত বছর টেকসই থাকবে তা পুরোটাই নির্ভর করবে আপনার ব্যাবহারের উপর কিংবা চালানোর দক্ষতার উপর এবং মেইনটেনেন্সের উপর। প্রোডাক্টটি নিরাপদ জায়গায় রাখতে হবে যেনো না পড়ে যায়। যত্ন নিয়ে মেশিন ব্যাবহার করলে আশা করা যায় আমাদের অভিজ্ঞতা ও পোডাক্টের গুনগত মানের উপর নির্ভর করে এই ভেজিটেবল কাটারটি ৫-১০ বছর কোনোরকম সমস্যা ছাড়াই ভালো সার্ভিস দিবে।

এই মেশিনের সেফটি কি কি, বিস্তারিত জানতে চাই?
যে কোন প্রোডাক্ট কিংবা মেশিন যদি সঠিকভাবে না চালাতে পারেন তাহলে মেশিনের ক্ষতি হতে পারে।
● প্রথমত এই মেশিন দিয়ে শুধুমাত্র সবজী কিংবা ফল জাতীয় প্রোডাক্ট প্রোসেসিং করতে হবে।
● বৈদ্যুতিক প্লাগ কিংবা অন্যান্য যন্ত্রপাতি পানি থেকে দূরে রাখতে হবে।
● টেকনিশিয়ান ছাড়া মেশিনের ক্যাসিং খোলা যাবেনা।
● অপারেশন চলাকালিন ক্যাসিং এর উপর কিছু রাখবেন না।
● ভেজা হাত কিংবা ভেজা কাপড় দিয়ে প্লাগ ধরবেন না।
● নিয়মিত প্লাগ এবং কর্ড চেক করবেন।
● কোনো সমস্যা হলে মেশিন ঠিক না করিয়ে পুনরায় চালাবেন না, একজন অভিজ্ঞ টেকনিশিয়ান দিয়ে মেরামত করিয়ে তারপর চালাবেন।
● হোপারে অতিরিক্ত মাল লোড করে হ্যান্ডল দিয়ে চাপ দিবেন না।
● মেশিনের অনেক পার্টস ধার থাকতে পারে, বিশেষ করে ব্লেড গুলো অনেক ধারালো। তাই যখন ব্লেড পরিবর্তন করবেন তখন সাবধানে ব্লেড ধরবেন। না হলে ইঞ্জুরি হওয়ার সম্ভাবনা আছে।
● কর্ড থেকে প্লাগ নির্দিষ্ট দূরত্বে মেশিন রেখে চালাতে হবে।
● সবজিকে হাত দ্বারা চাপ দিবেন না।
● মেশিন পরিষ্কারের জন্য কখনও ভারী ডিটারজেন্ট ব্যাবহার করবেন না। কেননা এতে ক্যাসিং এর উপর স্ক্র্যাচ পড়ে।

আপনাদের ভেজিটেবল কাটারটি সচল অবস্থায় কাজ করতে কেমন সময় নেয়?
সকেটে প্লাগ লাগানোর পর পাওয়ার চালু দিলেই আমাদের কাটার মেশিনটি সাথে সাথেই চালু হয়ে যাবে।

ভেজিটেবল স্লাইসার মেশিন চালালে কেমন বিদ্যুৎ খরচ হয়?
আমাদের এই কাটার মেশিনের ইলেক্ট্রিক পাওয়ার ২২০/১১০ ভোল্টেজ।ফ্রিকোয়েন্সি ৫০ থেকে ৬০ হার্জ। অল্প বিদ্যুৎ খরচ হয়। আসলে একটি মেশিনের ব্যাবহারের উপর নির্ভর করে এর বিদ্যুৎ বিল কত আসতে পারে। তাই বিদ্যুৎ বিল কত আসতে পারে তা নির্ভর করবে আপনার ব্যাবহারের উপর। তবে অন্যান্য মেশিনের তুলনায় আমাদের এই ভেজিটেবল কাটার দিয়ে তুলনামূলক খুব কম বিদ্যুৎ খরচ হয়।

বিদ্যুৎ না থাকলে এই মেশিন কিভাবে ব্যবহার করবো?
২৩০ ভোল্টেজের এই ভেজিটেবল কাটার মেশিনটি অটোমেটিক। পাওয়ার ছাড়া চলেনা। বিদ্যুৎ এর পরিবর্তে সোলার কিংবা জেনারেটর দিয়ে এই কাটার মেশিনটি অনায়সে ব্যাবহার করতে পারবেন।

কমার্শিয়াল ভেজিটেবল কাটার মেশিনে কয়টি ব্লেড আছে?
আমাদের এই ভেজিটেবল স্লাইসার মেশিনে সাধারণত ৫ টি ধারালো ব্লেড থাকে। বিভিন্ন সাইজের ব্লেড হয়। এই ধারালো ব্লেড গুলো দিয়ে সবজি বিভিন্ন শেপে কাটা যায়।

এই কাটার মেশিনের ব্লেড নষ্ট হলে কি এভেইলএবল পাওয়া যায়?
জী, ব্লেড এভেইলএবল পাওয়া সম্ভব। আবার আপনি চাইলে ব্লেড ভোতা হয়ে গেলে ধার করে নিতে পারেন।

সবজি কাটার মেশিনের স্পেশাল কোন সুবিধা আছে কি? থাকলে জানতে চাই।
 একই শেপে স্লাইস করা যায়।
 কম সময়ে অধিক পরিমাণে সবজি কাটতে ও স্লাইস করা যায়। প্রতিটি প্রোডাক্ট স্লাইস করতে মাত্র ৩ সেকেন্ড সময় লাগে।
 বিভিন্ন সাইজের ব্লেড দিয়ে একই সবজি বা ফল বিভিন্ন সাইজে স্লাইস করা যায়।
 ছুরির রিস্ক ছাড়াই স্লাইস করা হয়। সবজি হোপারে রাখবেন, আর হ্যান্ডল দিয়ে চাপ দিবেন।
 মেইনটেনেন্স ঝামেলা কম।
 মেশিনের হ্যান্ডলে রয়েছে রাবারের গ্রীপ, তাই হ্যান্ডলে পিছলে যাওয়ার ভয় নাই।
 ফুড গ্রেডের স্টেইনলেস ষ্টীল স্বাস্থ্যকর খাবার নিশ্চিত করে।
 ছোট সাইজের হওয়ায় সহজে বহন করা যায় এবং অল্প জায়গায় সেট করা যায়।

কমার্শিয়াল ভেজিটেবল স্লাইসার মেশিনের ওয়ারেন্টি কত বছরের?
আমাদের এই কমার্শিয়াল ভেজিটেবল স্লাইসার মেশিনে রয়েছে ১ বছরের ফ্রি সার্ভিস ওয়ারেন্টি। এই সময়ের মধ্যে মেশিনে কোনো সমস্যা দেখা দিলে আমাদের সার্ভিসিং টিম দ্রুত সময়ে অনলাইনে কিংবা অফলাইনে সমস্যা সমাধান করে দিবে। এক্ষেত্রে যদি কোনো পার্টস ক্রয় করা লাগে তবে তা আমাদের কোম্পানি খরচ বহন করবেনা, আপনাকে পার্টসের মূল্য পরিশোধ করতে হবে। ১ বছরের পর যদি মেশিনে সমস্যা দেখা দেয় তবে সেক্ষেত্রে সার্ভিসিং চার্ট অনুযায়ী পেমেন্ট করতে হবে।

মেশিনটি কিনতে চাইলে এই লিঙ্কে ভিজিট করুনঃ www.nobarunbd.com/commercial-vegetable-cutting-machine-price-in-bangladesh

Shovo
+8801810004006
Whatsapp
nobarunbd@gmail.com

H#199 (1st Floor), R#01 New DOHS Mohakhali Dhaka-1206,Bangladesh

Categories

সুপারশপের র‍্যাক

কমার্শিয়াল কিচেন ইকুইপমেন্ট

রেস্টুরেন্ট ইকুইপমেন্ট

কার পার্কিং ম্যানেজমেন্ট

ডিজিটাল গেট সিস্টেম

মেটাল ডিটেকটর সিস্টেম

রোড সেফটি প্রোডাক্টস

সুপারশপ ফ্রিজ

সুপারশপ ইকুইপমেন্ট

স্পেশাল প্রোডাক্টস

স্লটারহাউজ ইকুইপমেন্ট

কোল্ড স্টোরেজ সমাধান