logo

Our Blog

ট্রাইপড টার্নস্টাইল গেট সিস্টেম সম্পর্কে জানুন

ট্রাইপড টার্নস্টাইল গেট সিস্টেম সম্পর্কে জানুন

এলার্ম সিস্টেম
এটি একটি সেমি অটোমেটিক সিকিউরটি গেট। এই গেটের বিশেষ একটি ফিচার হলো এর এলার্ম সিস্টেম। অফিস বা স্কুল, ফ্যাক্টরি বা পার্কে যদি ঢুকার কোনো আইডেন্টিটি কার্ড কিংবা অন্যান্য এক্সেস না থাকে তাহলে আপনি এই ট্রাইপোড টার্নস্টাইল গেট দিয়ে ভিতরে ঢুকতে পারবেন না। টার্নস্টাইল গেট আপনাকে অবৈধ হিসেবে শনাক্ত করবে। আপনি যদি ট্রাইপোড হ্যান্ডেলে হাত লাগান কিংবা পা লাগান তাহলে টার্নস্টাইল গেট অবৈধ প্রবেশের চেষ্টা করার জন্য অটোমেটিক্যালি এলার্ম বাজাবে। হ্যান্ডেল গুলো অটোমেটিক্যালি লকড হয়ে যাবে।আবার যদি অফিস/ফ্যাক্টরি থেকে কেউ অবৈধ কোনো প্রোডাক্ট নিয়ে বের হয় তাহলেও এলার্ম বেজে উঠবে।

এলয় স্টীলের সুইং হ্যান্ডল
ট্রাইপড টার্নস্টাইল গেটে ইউনিক ডিজাইনের সুইং হ্যান্ডল রয়েছে যা এলয় স্টীল ম্যাটারিয়ালের বানানো। ম্যাংগানিজ,ক্রোমিয়াম, নিকেল, ভ্যানাডিয়াম ও টাংস্টন দিয়ে তৈরী করা এলয় ষ্টীল সাধারণত জং প্রতিরোধ করে। এলয় ষ্টীল দিয়ে বানানো যেকোনো প্রডাক্টকে অনেক মজবুত হয়। প্রতিটি গেটে এরকম ৩ টা করে হ্যান্ডল থাকে। যখন কোনো ভিজিটর RFID কার্ড প্রবেশ করিয়ে গেট দিয়ে প্রবেশ করতে যাবে তখন এই আর্ম ব্যারিয়ার কে হালকা করে ধাক্কা দিলে তা ঘুড়ে যাবে। তবে আপনার কার্ড বা চেহারা যদি শনাক্ত না করা যায় তাহলে আপনি হ্যান্ডলটি ঘুরাতে পারবেন না। এলয় স্টিলের হওয়ায় হ্যান্ডল থেকে অতিরিক্ত কোন শব্দ উৎপন্ন হয়না।

পাসিং স্পিড
ট্রাইপড টার্নস্টাইল গেট অন্যান্য টার্নস্টাইল গেট এর তুলনায় অনেক নিরাপদ ও সাশ্রয়ী। অন্যান্য গেটের তুলনায় এই গেট দিয়ে দ্রুত এক্সেস করে ভিতরে ঢুকা যায়। গেটে কার্ড বা অন্যান্য সিস্টেমে এক্সেস করতে চাইলে এর ইন্টিলেজেন্ট মাদার্বোডের চিপ মাত্র ০.২ সেকেন্ডেই সিগনাল দিয়ে দেয়। দ্রুত সিগনাল পাওয়ায় একজন মানুষ খুব তাড়াতাড়িই ভিতরে ঢুকতে পারে। সাধারণত আমাদের এই ট্রাইপড টার্নস্টাইল সিকিউরিটি গেট দিয়ে প্রতি মিনিটে প্রায় ৩০ থেকে ৪০ জন মানুষ প্রবেশ করতে পারবে ।

সেমি/অটো-সেমি মোডে ব্যাবহার
অন্যান্য টার্নস্টাইল গেটের তুলনায় এই ট্রাইপড টার্নস্টাইল গেট অনেক নিরাপদ।ট্রাইপড গেট সাধারণত কয়েক ধরনের মোডের হয়ে থাকে। যেমন, সম্পুর্ন অটোমেটিক মোড, সেমি অটোমেটিক মোড এবং ম্যানুয়াল মোড (এনালগ)। সেমি অটোমেটিক মোডে আপনি যখন কার্ড স্পর্শ করাবেন তখন আপনাকে হাত দিয়ে প্রেশার দিতে হবে। আর অটোমেটিক মোডে শুধু হালকা করে আর্মগুলোতে স্পর্শ করলেই পুরোটাই অটো ঘুড়বে। ম্যানুয়ালি মোডে সাধারণত কোনো কার্ড বা অন্যকিছু এক্সেস করতে হয় না, শুধু হাত দিয়ে ধাক্কা দিলেই ঢুকে যেতে পারবেন।

এক্সেস করার বিভিন্ন পদ্ধতি
ট্রাইপোড টার্নস্টাইলে বিভিন্ন পদ্ধতি ব্যাবহার করে এক্সেস কন্ট্রোল করতে পারবেন। আপনি চাইলে মুখের চেহারা দিয়ে এক্সেস করাতে পারবেন। এছাড়া এক্সেস কন্ট্রোল হিসেবে RFID IC কার্ড, ID কার্ড, ফিঙ্গার প্রিন্ট, QR কোড, বার কোড, RFID রিস্টব্যান্ড ব্যাবহার করতে পারেন। ইনফ্রারেড সেন্সর সহ অন্যান্য ম্যাকানিজম গুলো উন্নত হওয়ার কারণে এই ট্রাইপড টার্নস্টাইল সিকিউরিটি গেট এর জনপ্রিয়তা দিন দিন বাড়ছে।

সময় রিসেট করার ফাংশন
টার্নস্টাইল গেটে ID কার্ড কিংবা অন্যান্য আইডেন্টিফিকেশন কার্ড স্পর্শ করালেই আর্ম আনলকড হয়ে যায়। নির্দিষ্ট সময়ের ভিতরে একজন ভিজিটরকে গেট অতিক্রম করতে হয়। যেমন ধরুন ২৫ সেকেন্ড হলো নির্দিষ্ট সময়। তো এই ২৫ সেকেন্ডের ভিতরই ভিজিটরকে অফিসের ভিতর প্রবেশ করতে হবে, এর পর আর ঢুকা যাবেনা। গেট অটো লকড হয়ে যাবে। তাই আপনি আপনার সুবিধা অনুযায়ী টাইম রিসেট (১-৬০ সেকেন্ড) করে নিতে পারবেন।

৩০৪ গ্রেডের স্টেইনলেস ষ্টীল ম্যাটারিয়াল
আর্ম ব্যারিয়ার ছাড়া ট্রাইপড গেটের পুরো বডি ৩০৪ গ্রেডের স্টেইনলেস স্টিলের তৈরি। ধুলা-বালু গায়ে লাগলেও খুব সহজেই পরিষ্কার করে ফেলা যায়। বৃষ্টির পানি কিংবা সাধারণ পানিতে এর বডিতে কোনোরকম ক্ষতি হয় না। মরীচাও পড়বেনা। উচ্চ তাপমাত্রা সহ্য করতে পারে। আমাদের দেশের তাপমাত্রায় এর কোনোরকম সমস্যা হবেনা। কেননাএই ট্রাইপড গেটটি সাধারণত -১০ ডিগ্রি থেকে ৭০ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রায় কাজ করতে পারে। এক কথায় এর বডি ম্যাটারিয়াল বাহিরের পরিবেশে ব্যাবহারের জন্য খুবই উপযুক্ত। যেকোউ আরামসে ব্যাবহার করতে পারেন।

পাওয়ার সাপ্লাই 
ট্রাইপড টার্নস্টাইল গেট ব্যাবহার করার জন্য বিদ্যুতের প্রয়োজন হয়। মাস শেষে ৫০ থেকে ৬০ কিলোওয়াটের বিদ্যুতের খরচ হয়। এটি ২২০ ভোল্টেজের পাওয়ারে কাজ করে। সেমি কিংবা অটোমেটিক টার্নস্টাইল গেট ছাড়া অন্যান্য এনালগ ট্রাইপড গেটে বিদ্যুতের প্রয়োজন পড়ে না।

ব্যাবহারক্ষেত্র
বিভিন্ন স্কুল, বিশ্ববিদ্যালয়ে এই ট্রাইপড টার্নস্টাইল গেট ব্যাবহার করা হয়। ছাত্র-ছাত্রীরা সুশৃঙ্খল ভাবে আইডেন্টি কার্ড দেখিয়ে স্কুল কিংবা বিশ্ববিদ্যালয়ে ঢুকতে পারে। বিভিন্ন ভিআইপি বিল্ডিং, সিনেমা হল, জিমনেশিয়াম, টুরিস্ট এরিয়াতে ট্রাইপড সিকিউরিটি গেটটি ব্যাবহার করা হয়। এছাড়াও অফিস, ফ্যাক্টরিতে, কনস্ট্রাকশান সাইট ও প্লে গ্রাউন্ডে সিকিউরিটি পারপাস এই টার্নস্টাইল গেটটি ব্যাবহার করা হয়ে থাকে।


এই প্রোডাক্ট সম্পর্কে প্রচলিত কিছু প্রশ্ন ও উত্তরঃ 

ট্রাইপড ট্রার্নস্টাইল গেট কি?
এটি একটি ৩ হ্যান্ডল বিশিষ্ট টার্নস্টাইল গেট। যা বিভিন্ন অফিস,ফ্যাক্টরিতে সুশৃঙ্খল ভাবে মানুষ প্রবেশ করা ও বের হওয়ার জন্য ব্যাবহার করা হয়। হ্যান্ডল গুলো এলয় স্টিলের তৈরি, যার কারণে এটি খুবই মজবুত, সহজে ক্ষয় বা কোনো সমস্যা হয়না। সাধারণত অবৈধভাবে যেন কেউ না ঢুকতে পারে কিংবা বের না হতে পারে সেজন্য এই সিকিউরিটি গেটটি ব্যাবহার করা হয়। প্রবেশকারী বৈধ না অবৈধ তা শনাক্তের জন্য এতে রয়েছে একটি উন্নতমানের এক্সেস কন্ট্রোল বোর্ডে। আপনার কাছে যদি ভিতরের ঢুকার এক্সেস বা অনুমতি থাকে তবেই আপনি ভিতরে ঢুকতে পারবেন, অন্যথায় ঢুকতে পারবেন না। আপনি যদি লাফ দিয়ে কিংবা বিনা কার্ডে হাত প্রেশার দিয়ে ঢুকতে চান তাহলে অটোমেটিক্যালি এলার্ম বেজে উঠবে। অফিস, স্কুল,ফ্যাক্টরিতে সিকিউরিটি ও শৃংখলতার বজায় রাখার জন্য এই ট্রাইপড গেটটি বেশি ব্যাবহৃত হয়।

কয় ধরনের ট্রাইপড টার্নস্টাইল গেট পাওয়া যায়?
সাধারণত দুই ধরনের ট্রাইপড সিকিউরিটি গেট পাওয়া যায়। এর মধ্যে একটি হল, সিংগেল এবং ডাবল ফাংশন ম্যাকানিজমের গেট। সিংগেল ফাংশন ম্যাকানিজমের গেটে শুধু এক পাশে ৩টি হ্যান্ডল থাকে, আর ডাবল ফাংশন ম্যাকানিজমে গেটের উভয় পাশে ৩টি হ্যান্ডল থাকে।

প্রতি মিনিটে কত জন মানুষ এই ট্রাইপড সিকিউরিটি গেট দিয়ে ভিতরে ঢুকতে পারবে?
এই ট্রাইপড সিকিউরিটি গেট দিয়ে প্রতি মিনিটে ৩০ থেকে ৪০ মানুষ অনায়সে প্রবেশ করতে পারবে।

ট্রাইপোড টার্নস্টাইল এর সাইজ সম্পর্কে বিস্তারিত জানতে চাই।
আমাদের এই ট্রাইপড সিকিউরিটি গেইটের দৈর্ঘ্য ৪৭ ইঞ্চি, প্রস্থ ১২ ইঞ্চি, এবং উচ্চতা ৩৯ ইঞ্চি।

ট্রাইপড টার্নস্টাইল সিকিউরিটি গেট কি কি উপাদান দিয়ে তৈরি করা হয়েছে?
ট্রাইপড সিকিউরিটি গেটে ৩০৪ ফুড গ্রেডের স্টেইনলেস স্টিলের উপাদান ব্যাবহার করা হয়েছে। তবে ৩ হ্যান্ডল বিশিষ্ট ব্যারিয়ার গুলো তৈরিতে শক্তিশালী এলয় স্টীল ব্যাবহার করা হয়েছে। সাধারণত ম্যাংগানিজ, ক্রোমিয়াম , নিকেল সহ আরো গুরুত্বপুর্ন ম্যাটারিয়াল দিয়ে এলয় স্টিল তৈরি যে কারণে গুলো আর্ম ব্যারিয়ার/হ্যান্ডল গুলোতে জং পড়েনা এবং খুবই মজবুত।

এই ট্রাইপডে সিকিউরিটি গেটে কি কি ফাংশন আছে?
১. অটোমেটিক সময় রিসেট করার ফাংশন আছে।
২. বিভিন্ন ধরনের কার্ড কিংবা চেহারা চিনতে পারে অতি সহজেই।
৩. 1-way, 2-way ট্রাফিক ফাংশন আছে, যা দ্বারা একসাথে উভয় দিক থেকে ভিজিটার আসা-যাওয়া নিয়ন্তন করতে পারে।
৩. রিমোট কন্ট্রোল ফাংশন আছে।
সর্বোচ্চ কত তাপমাত্রায় এই ট্রাইপড গেট এর কোন ক্ষতি হবে না?
সাধারণত -১০ ডিগ্রী নিম্ন তাপমাত্রায় কিংবা সর্বোচ্চ ৭০ ডিগ্রী সেলসিয়াস তাপমাত্রায় এই গেটের বডির ম্যাটারিয়ালের কোনরুপ ক্ষতি হবেনা।

ইমারেজেন্সি ক্ষেত্রে এই টার্নস্টাইল গেট কি ওপেন হয়?
দ্রুত কিংবা জরুরী কোনো সমস্যা হলে এই টার্নস্টাইল গেটের পাওয়ার বন্ধ করে দিতে হবে। পাওয়ার বন্ধ করে দিলে এলয় স্টিলের শক্ত হ্যান্ডেল গুলো সবার জন্য ওপেন হয়ে যাবে। সোজা কথা সেমি অটোমেটিক মোড থেকে এনালগ মোডে চলে আসবে।

ট্রাইপড সিকিউরটি গেট বাহিরের পরিবেশে ব্যাবহার করা যেতে পারে?
অবশ্যই। এই ট্রাইপড গেট বাহিরের ব্যাবহার করার জন্য একটি আদর্শ সিকিউরিটি গেট। কেননা এর বডি খুবই ভালো মানের ম্যাটারিয়াল দিয়ে বানানো হয়েছে। বাহিরের পুরো বডি SUS304 গ্রেডের স্টেইনলেস ষ্টীল ব্যাবহার করা হয়েছে। স্টিলের হওয়ার কারণে ধুলা বালু লাগলেও তা সহজেই পরিষ্কার করে ফেলা যায়। আর্ম ব্যারিয়ার গুলো বানাতে শক্তিশালী এলয় স্টিলের উপাদান ব্যাবহার করা হয়েছে। হাই কোয়ালিটির ম্যাটারিয়ালের হওয়ায়, এটি শীত কিংবা গরম যে কোনো পরিবেশে ব্যাবহারের জন্য মানানসই। এর বডি -১০ ডিগ্রী সেলসিয়াস তাপমাত্রাতে যেমন ঠিক থাকবে, তেমনি সর্বোচ্চ ৭০ ডিগ্রী তাপমাত্রায়ও কোনো ক্ষতি হবেনা। তাই বলা যায় আমাদের দেশীয় তাপমাত্রায় এই ট্রাইপড সিকিউরিটি গেট ব্যাবহার করলে কোনোরুপ সমস্যা হবেনা।

কয় ধরনের ট্রাইপড টার্নস্টাইল গেট পাওয়া যায়?
সাধারণত একটি ট্রাইপড টার্নস্টাইল গেটে ৩ ধরনের মোড থাকে।
১. সেমি অটোমেটিক মোডঃ এই সেমি অটো মেডের মাধ্যমে যখন গেটে RFID টাইপের কার্ড কিংবা ফিঙ্গার প্রিন্ট দিবেন তখনই ট্রাইপড গেটের সেন্সর কাজ করার জন্য প্রস্তুত। ভিতরের ঢুকার জন্য আপনাকে হাত দ্বারা হ্যান্ডলটি ধাক্কা দিতে হবে। আপনি গেট পার হয়ে গেলে আর্ম ঘুড়ে পুনরায় তার আগের পজিশনে চলে যাবে। আমাদের কাছে আপনি সেমি অটোমেটিক মোডের ট্রাইপড গেটটি পাবেন।
২. ফুল অটোমেটিক মোডঃ ফুল অটো মোডে কার্ড বা মুখ শনাক্ত হয়ে গেলে ভিজিটর যখন ট্রাইপড আর্মে হালকা স্পর্শ করবে তখন ভিজিটর গেট অতিক্রম করার পর এটা অটোমেটিক্যালি ঘুড়ে পুনারায় আগের পজিশনে চলে আসবে। মোটরের মাধ্যমে পুরো অপারেশন প্রক্রিয়া চলে।
৩. ম্যানুয়াল ট্রাইপড মোডঃ এইটি এনালগ মোড। বিদ্যুৎ ছাড়াই এই মোডে ট্রাইপড টার্নস্টাইল গেট ব্যাবহার করা যায়। শুধু হ্যান্ডলে চাপ দিয়ে যে কেউ প্রবেশ করতে পারবে। কোনো কার্ড রিড করানোর প্রয়োজন পড়েনা।

ট্রাইপড টার্নস্টাইল গেটের প্রধান প্রধান সুবিধা গুলো কি কি?
১. এই ট্রাইপড টার্নস্টাইল গেট অপারেট করা খুবই সহজ। ইনস্টল করার পর এ গেটে আর কোনো বাড়তি কাজ নাই।
২. আপনি চাইল অতিরিক্ত এক্সেস কন্ট্রোল লাগাতে পারেন। যেমন কোনো বিল্ডিং এ CCTV ক্যামেরা থাকলে আপনি তা ট্রাইপডের এক্সেস কন্ট্রোল প্যানেলার সাথে যুক্ত করতে পারেন।
৩. এক মুখী ও দ্বিমুখী গেটের অপশন আছে।
৪. শব্দ খুবই কম হয়।
৫. LED ইন্ডিকেটর থাকে।
৬. বিদ্যুৎ চলে গেলে কিংবা ইমার্জেন্সি ক্ষেত্রে এই সিকিউরিটি গেটের হ্যান্ডল গুলো অটোমেটিক ডাউন হয়ে যাবে।
৭. ভিতরে ও বাহিরে উভয় পরিবেশেই ট্রাইপড গেট ব্যাবহার করার জন্য উপযুক্ত।
৮. অন্যান্য টার্নস্টাইলের তুলনায় এই ট্রাইপড গেট এর নিরাপত্তা সিস্টেম খুবই উন্নতমানের।

কার্ড টাচ করার কতক্ষন পর ভিতরে ঢুকা যায়?
আপনি আপনার আইডেন্টি কার্ড টাচ করার ২ সেকেন্ড পর ইন্ট্রিগেশন কার্ড চিপটি ভিতরের ঢুকার অনুমতি দিবে। অতঃপর ট্রাইপড গেটের হ্যান্ডল আপনার জন্য ওপেন হয়ে যাবে।


ট্রাইপড টার্নস্টাইল গেট সাধারণত কেনো ব্যবহার করে?
অন্যান্য টার্নস্টাইল গেটের চেয়ে তুলনামূলক যেকোনো ট্রাইপড গেটের দাম সাধারণত কম হয়। সাইজে ছোট হওয়ায় অল্প জায়গায় ব্যাবহার করতে পারবেন। বিল্ডিংয়ের ভিতরে কিংবা বাহিরে যেকোনো জায়গায় অতিসহজেই ব্যাবহার করতে পারেন। ভালো মানের স্টিলের উপাদান দিয়ে তৈরি তাই মরীচা পড়বেনা, ধুলা বালু পড়লে সহজে পরিষ্কার করা যায়। রোদ-বৃষ্টীতে এর বডিতে কোনো রুপ ক্ষতি হয় না। উচ্চমানের ম্যাকানিজমে দিয়ে ট্রাইপড গেটটি তৈরি হয়ে থাকে যা দিয়ে যেকোনো অফিস, স্কুল, ফ্যাক্টরি কিংবা পাবলিক পার্ক বা অন্যান্য গুরুত্ব পুর্ণ জায়গার নিরাপত্তা নিশ্চিত করতে পারেন।

কোন কোন জায়গার জন্য এই টার্নস্টাইল গেট ব্যবহার করা যায়?
পরিবহন সেক্টরেঃ বিভিন্ন পরিবহন সেক্টর যেমন, রেলওয়েতে, বাস কিংবা লঞ্চ এর টিকেটিং সিস্টেমের মাধ্যমে এই ট্রাইপড টার্নস্টাইল গেট আপনি ব্যাবহার করতে পারেন।
কমিউনিটি সেক্টরঃ বিভিন্ন আবাসিক এরিয়ায় অনাকাঙ্ক্ষিত প্রবেশ বন্ধের জন্য এই টার্নস্টাইল গেট ব্যাবহার করা যেতে পারে।
অফিসিয়াল বিল্ডিংঃ আজকাল বিভিন্ন অফিসিয়াল বিল্ডিং এ কোম্পানিগুলো কর্মচারীদের উপস্থিতি সহ অন্যান্য সুযোগ সুবিধার জন্য এই অত্যাধুনিক টার্নস্টাইল গেট ব্যাবহার করছে।
স্কুল কলেজে এর ব্যাবহারঃ আজকাল স্কুল কলেজেও এই সিকিউরিটি গেটের ব্যাবহার প্রচুর বেড়েছে। কলেজে কিংবা বিশ্ববিদ্যালয়ের লাইব্রেরীতে এটা বেশি ব্যাবহার করা হয়। ছাত্র-ছাত্রী কিংবা ম্যানেজম্যান্টের সদস্যরা কার্ড দেখিয়ে লাইব্রেরিতে প্রবেশ করতে পারে। আবার স্কুলের ছাত্র-ছাত্রীদের এটেন্ডেন্স সহ শৃঙ্খলভাবে যেনো গেট দিয়ে ঢুকতে পারে সেজন্য টার্নস্টাইল গেট ব্যাবহার করা হচ্ছে।

ট্রাইপড টার্নস্টাইল ব্যবহারের ফলে বিদ্যুৎ বিল কি পরিমান আসতে পারে জানাবেন কি?
সাধারণত বিদ্যুৎ বিল নির্ভর করে এর ব্যাবহারের উপর। এই সেমি অটোমেটিক সিকিউরিটি গেটটির পাওয়ার ৫০ থেকে ৬০ ওয়াটে চলে। এর ফ্রিকোয়ন্সি ৫০/৬০ হার্জ এবং পাওয়ার সাপ্লাই ২২০ ভোল্টেজ। আশা করা যায় অন্যান্য টার্নস্টাইল গেট এর তুলনায় এই ট্রাইপড গেটের বিদ্যুৎ বিল কমই আসবে।

যে কেউ এই টার্নস্টাইল গেট ইনস্টল করতে পারবে?
হ্যাঁ এই ট্রাইপোড সিকিউরিটি গেট ইনস্টল করার জন্য কোনো প্রফেশনাল ইলেক্ট্রিশিয়ান দরকার পড়েনা। ইনস্টলের জন্য বিশেষ কোনো জ্ঞানের প্রয়োজন পড়েনা। খুব সহজে ব্যাবহার করা যায় পাশাপাশি যে কেউ খুব সহজে এটা সেট করতে পারে। গ্রাউন্ডের স্ক্রু গুলো লাগিয়ে পাওয়ার সাপ্লাই দিলেই এটি চালু হয়ে যাবে। এক কথায়, ইনস্টল করার জন্য কোনো প্যারা নিতে হবেনা।


টার্নস্টাইল গেট অপারেট করার জন্য কি কোনো অপারেটর প্রয়োজন হয়?
না, শক্তিশালী এক্সেস কন্ট্রোল বোর্ড দ্বারা নিয়ন্ত্রিত এই ট্রাইপড টার্নস্টাইল গেটটি স্বয়ংক্রিয়ভাবে চলে। হালকা ওজনের এই গেট ইনস্টল করতে হলে একজন মানুষ ই যথেষ্ট। ইনস্টলের পর আর কোনো অপারেটরের প্রয়োজন পড়েনা।


ট্রাইপোড টার্নস্টাইল গেট এর ওয়ারেন্টি সার্ভিস কি?
ট্রাইপোড টার্নস্টাইল গেটে রয়েছে ১ বছরের ফ্রি সার্ভিস ওয়ারেন্টি । এই সময়ের মধ্যে মেশিনে কোনো সমস্যা দেখা দিলে আমাদের সার্ভিসিং টিম দ্রুত সময়ে অনলাইনে কিংবা অফলাইনে সমস্যা সমাধান করে দিবে। এক্ষেত্রে যদি কোনো পার্টস ক্রয় করা লাগে তবে তা আমাদের কোম্পানি খরচ বহন করবেনা, আপনাকে টাকা দিয়ে পার্টস কিনে দিতে হবে। ১ বছরের পর যদি মেশিনে সমস্যা দেখা দেয় সেক্ষেত্রে সার্ভিসিং চার্ট অনুযায়ী আপনাকে পেমেন্ট প্রদান করতে হইবে।

প্রোডাক্ট লিঙ্কঃ www.nobarunbd.com/tripod-turnstile-gate-system-price-in-bangladesh

Mr. Mahin
+8801810004009
Whatsapp
nobarunbd@gmail.com

H#199 (1st Floor), R#01, New DOHS Mohakhali, Dhaka-1206, Bangladesh

Categories

সুপারশপের র‍্যাক

কমার্শিয়াল কিচেন ইকুইপমেন্ট

রেস্টুরেন্ট ইকুইপমেন্ট

কার পার্কিং ম্যানেজমেন্ট

ডিজিটাল গেট সিস্টেম

মেটাল ডিটেকটর সিস্টেম

রোড সেফটি প্রোডাক্টস

সুপারশপ ফ্রিজ

সুপারশপ ইকুইপমেন্ট

স্পেশাল প্রোডাক্টস

স্লটারহাউজ ইকুইপমেন্ট

কোল্ড স্টোরেজ সমাধান

Product Tags