logo

Our Blog

ঝুলিয়ে ওজন মাপার জন্য ওভারহেড মনোরেল ওয়েট স্কেল এর বিস্তারিত

ঝুলিয়ে ওজন মাপার জন্য ওভারহেড মনোরেল ওয়েট স্কেল এর বিস্তারিত

সাধারনত গরু জবাই করার পর পার্ট পার্ট করার দরকার হয়। অনেক ক্ষেত্রে যেমন ২ ভাগ কিংবা ৪ ভাগ করার পর সেই অংশটুকুর ওজন কতটুকু আছে তা জানার দরকার হয়। ঠিক এইক্ষেত্রেই এই ধরনের ওজন মাপার জন্য ওভারহেড মনোরেল ওয়েট স্কেল ব্যবহার করা হয়। আজকে আমাদের ব্লগ এটা নিয়েই, তো চলুন শুরু করা যাকঃ

মজবুত নির্মাণ
স্লটারহাউজে জবাইকৃত ভারী গরু কিংবা অন্যান্য কিংবা অন্যান্য ভারী প্রাণীকে ঝুলিয়ে মাপার জন্য মূলত এই মনোরেল ওয়েগিং স্কেলটির প্রয়োজন পড়ে। যেহেতু অনেক ওজনের প্রোডাক্ট ঝুলিয়ে পরিমাণ করতে হয় সেহেতু স্কেলের স্ট্রাকচারটাও অনেক মজবুত হতে হবে। নতুবা দুর্ঘটনা ঘটার সম্ভাবনা থাকতে পারে। আমাদের এই ওভারহেড স্ট্যাটিক মনোরেল ওয়েগিং স্কেলটি অত্যন্ত মজবুত করে বানানো হয়েছে। নিয়মিত ব্যাবহারে কোন সমস্যা হবেনা। স্কেলের হার্ড কন্সট্রাকশানের জন্য যেকোনো পরিস্থিতিতে পরিমাপ করা যায়।

লোড ক্যাপাসিটি
এই ওয়েগিং স্কেলের অন্যতম ফিচার হলো এটির হাই ক্যাপাসিটি। অনেক ওজনের বস্তু হলেও এর কোনো সমস্যা হয় না। এই স্কেলে রেল সিস্টেমের মত ট্রানজিট থাকে। এই মনোরেলে গরুকে ঝুলানোর জন্য একটি মজবুত হুক থাকে। আমাদের এই মনোরেল ওয়েগিং স্কেল এর স্ট্যান্ডার্ড ক্যাপাসিটি হল ৯০০ কেজি। তবে আপনি কাস্টমাইজ করে নিতে পারেন। কাস্টমাইজ ক্যাপাসিটি ২২০০ কেজি পর্যন্ত হবে।

মাল্টি-সেল ওয়েগিং স্কেল
এই ওয়েগিং স্কেলের উভয় দিক থেকে মাপার জন্য রয়েছে মাল্টি সেল ডিজাইন সিস্টেম। এই মাল্টি সেল ডিজাইনের স্কেল ব্যাবহার করে জবাইকৃত গরু বা গরুর অন্য কোনো অংশ দ্রুত ও কম সময়ে আপনি পরিমাপ করতে পারেন।

SDS ওয়েইট ইন্ডিকেটর
কারকাস গরুর ওজন পরিমাণ করার জন্যই এই ওয়েগিং স্কেলে রয়েছে ডিজিটাল SDS ওয়েইট ইন্ডিকেটর। যখন গরুর কিংবা কাঙ্ক্ষিত প্রোডাক্ট একটি নির্দিষ্ট অংশে (লাইভ রেল) আসবে তখনই ওজন মাপার জন্য SDS ইন্ডিকেটরে সিগন্যাল যাবে। এই লাইভ রেল অংশে SDS ইন্ডিকেটরে এভারেজ ওজন দেখা যাবে এবং অন্যান্য তথ্যও ডাটাবেজে জমা হবে। ইন্ডিকেটরটির উচ্চতা ২৫ মিমি।

৩০৪ স্টেইনলেস স্টিলের বডি ম্যাটেরিয়াল
যেকোনো মেশিন বা সিস্টেমের প্রধান দিক হলো যে এটি কি কি উপাদান দিয়ে তৈরি। এর উপাদানের উপর নির্ভর করবে মেশিনের পার্ফরম্যান্স এবং স্থায়িত্ব। আমাদের এই স্ট্যাটিক মনোরেল স্কেল, লোড সেল ও অন্যান্য অংশ 304 স্টেইনলেস স্টিলের ম্যাটারিয়াল দিয়ে তৈরি। যাতে ধুলাবালু বা পানি পড়লেও জং ধরবেনা। সহজেই ধুলাবালু পরিষ্কার করে ফেলা যায়।

রেইন্সফোর্ড রিং ও হুক
রেইন্সফোর্ড রিং ও হুকের মাধ্যমে পুরো কারকাস গরুকে কিংবা কোয়ার্টার ভাগকে ঝুলিয়ে পরিমাপ করা হয়। তাই ওয়েগিং স্কেলে রিং ও হুককে হতে হবে অনেক মজবুত। আমাদের এই ওয়েগিং স্কেলে শক্তিশালী রিং ও হুক ব্যাবহার করা হয়েছে। স্টেইনলেস স্টিলের উপাদান দিয়ে এই রিং ও হুক তৈরি, তাই এত জং পড়বেনা, দীর্ঘ দিন সার্ভিস দিবে। ব্যাবহার করা খুবই নিরাপদ।

সহজে ইনস্টল হয়
ওভারহেড মনোরেল ওয়েগিং স্কেলের ইনস্টল প্রক্রিয়া খুবই সহজ। ফ্যাক্টরিতে যখন এই স্কেল বানানো হয় তখনই “ রেডি টু ওয়ার্ক “ হিসেবে প্রস্তুত করা হয়। স্লটারহাউজের মনোরেল সিস্টেমে এই ওয়েগিং স্কেল টা লাগিয়ে দিলেই হয়। ওয়েগিং স্কেলের দুই মাথায় হ্যাংগার দিয়ে লাগিয়ে দিলেই হয়ে যায়। এতে বাড়তি ঝামেলা কমে যায়। রেল লাইনের মাঝ বরারর ওয়েগিং স্কেলটি থাকে। সাধারণত একটি ওয়েগিং স্কেল ২ ফুট থেকে ৪ ফুট পর্যন্ত লম্বা হতে পারে। আর এই লাইভ ওয়েগিং এর সাথে একটি SDS ইন্ডিকেটর যুক্ত থাকে। গরু বা গরুর অন্যান্য অংশের ওজন সরাসরি এই SDS ইন্ডিকেটরে প্রদর্শিত হয়।

পরিষ্কার ও রক্ষণাবেক্ষণ
যেকোনো মেশিন বা সিস্টেমের কার্যক্ষমতা বাড়ানোর জন্য মেইনটেনেনেস অবশ্যই করতে হবে। তবে ওয়েগিং স্কেলের মেইনটেনেন্স খরচ তেমন নাই বললেই চলে। হাই কোয়ালিটির ম্যাটারিয়াল দিয়ে এই মনোরেল ট্র্যাক স্কেলটি বানানো, তাই সাধারণত এতে ময়লা খুব কম পড়ে। পানিতে জং ধরেনা। মাঝে মাঝে স্কেলের চারপাশটা পরিষ্কার করতে হবে। বিয়ারিং যেন স্মুথলি ট্র্যাক লাইনের উপর দিয়ে চলতে পারে সেজন্য বিয়ারিঙয়ে মাঝে মাঝে লুব্রিকেন্ট তেল ব্যাবহার করতে হবে। তাহলে বিয়ারিং দির্ঘদিন ভালো সার্ভিস দিবে।

ব্যাবহারক্ষেত্র
এই ওয়েগিং স্কেলটি কমার্শিয়ালি ব্যাবহার করা হয় বেশি। আমাদের এই প্রোডাক্ট মূলত স্লটারহাউজে বেশি ব্যাবহার করা হয়। কেননা একটা স্লটারহাউজে সাধারণত ভারী থাকে। এইসব জবাই কৃত ভারী গরুকে হুকের মাধ্যমে ঝুলিয়ে ওয়েগিং স্কেল দিয়ে ওজন মাপা হয়। স্লটারহাউজ ছাড়াও অন্যান্য লজিস্টিক্স কোম্পানি, ওয়্যারহাউজে, এভিয়েশনে বিভিন্ন প্রোডাক্ট পরিমাপের জন্য ওজন দেওয়া হয়। পোর্টে মাল আনলোড কিংবা শিপিং এর ক্ষেত্রে এই ওয়েগিং স্কেলটি নির্ভুলভাবে কাজ করে।

NTEP পরীক্ষিত স্কেল
আমাদের এই মনোরেল ওয়েগিং স্কেল ব্যাবহার করা বানিজ্যিক ভাবে বৈধ। বিভিন্ন দেশে এই প্রোডাক্টের সুনাম রয়েছে। সার্বিক গুণাগুণ বজায় রেখে প্রোডাক্টটি বানানো হয়েছে। এটি NTEP টেস্টে উত্তীর্ন। ওজন মাপের জন্য সকল স্লটারহাউজে NTEP মানের স্কেল ব্যাবহার করা হয়। NTEP মানে হলো, আপনি এই মেশিন দিয়ে আপনার কাস্টমারের বেশি বা কম চার্জ করছেন না।

ওয়ারেন্টি
আমাদের এই কমার্শিয়াল ওয়েগিং স্কেলে রয়েছে ১ বছরের ফ্রি সার্ভিস ওয়ারেন্টি। এই সময়ের মধ্যে মেশিনে কোনো সমস্যা দেখা দিলে আমাদের সার্ভিসিং টিম দ্রুত সময়ে অনলাইনে কিংবা অফলাইনে সমস্যা সমাধান করে দিবে। এক্ষেত্রে যদি কোনো পার্টস ক্রয় করা লাগে তবে তা আমাদের কোম্পানি খরচ বহন করবেনা, আপনাকে পার্টসের মূল্য পরিশোধ করতে হবে। ১ বছরের পর যদি মেশিনে সমস্যা দেখা দেয় তবে সেক্ষেত্রে সার্ভিসিং চার্ট অনুযায়ী পেমেন্ট করতে হবে।

স্পেসিফিকেশনঃ
স্কেল লেন্থঃ ২ ফিট, ৪ ফিট
ওজনঃ ৭৮ কেজি
বডি ম্যাটারিয়ালঃ ৩০৪ স্টেইনলেস ষ্টীল
ক্যাপাসিটিঃ ৯০০ থেকে ২২০০ কেজি পর্যন্ত
টেম্পারেচারঃ -১০ ডিগ্রি সেলসিয়াস থেকে ৪০ ডিগ্রি সেলসিয়াস পর্যন্ত
পাওয়ারঃ ২৩০ ভোল্টেজ


এই ওয়েট স্কেল সম্পর্কে কিছু চলমান প্রশ্ন ও তার উত্তরগুলো সম্পর্কে জেনে নেয়া যাকঃ 

ওভারহেড স্ট্যাটিক মনোরেল ওয়েগিং স্কেল কি?
স্লটারহাউজে গোশত প্রসেসিং কিংবা জবাইকৃত আস্ত গরু কিংবা অন্যান্য প্রাণীকে ঝুলিয়ে ওয়েগিং স্কেল দ্বারা ওজন মাপা হয়। স্লটারহাউজের বাইরে লজিস্টিক কোম্পানি, ওয়ারহাউজ, বন্দরে মাল মেপে উঠানো-নামানোর জন্য এই ওয়েগিং স্কেল প্রচুর ব্যাবহার হয়।

ওয়েগিং স্কেল এর ক্যাপাসিটি কত বিস্তারিত জানতে চাই?
স্লটারহাউজে বা বড় বড় ফার্ম হাউজে মৃত বা জীবিত গরু, ছাগল, ভেড়া কিংবা অন্যান্য প্রানীর ওজন নির্ণয় করার জন্য আমাদের এই স্ট্যাটিক মনোরেল ওয়েগিং স্কেল একটি আদর্শ স্কেল। এই স্কেল দ্বারা ৯০০ কেজি থেকে প্রায় ২২০০ কেজি পর্যন্ত ওজন নেওয়া যেতে পারে।

LCD ইনডিকেটর ডিসপ্লেতে কি কি ফাংশন আছে?
আমাদের এই মনোরেল ওয়েগিং স্কেলে ডিজিটাল ইন্ডিকেটরে ওয়াটারপ্রটেক্টেড কীপ্যাড আছে। এতে zero, tare, on/off, printing ইত্যাদি ফাংশন কী আছে।

কেনো এই ওয়েগিং স্কেল ব্যবহার করব?
আপনি আমাদের এই মনোরেল ওয়েগিং স্কেল ব্যাবহার করবেন। কেননা এটি NTEP সার্টিফাইড স্কেল। এর মটরাইজড চেইন মেইনটেনেন্স খরচ তুলনামূলক অনেক কমিয়ে দেয়। মেইনটেনেন্স খরচ হয় না বললেই চলে।

কিভাবে এই ওয়েগিং স্কেল দিয়ে ওজন মাপা যায়?
এই স্কেল দিয়ে হুকের মাধ্যমে গরুকে ঝুলিয়ে ওজন করা খুবই সহজ। প্রথমত একজন অপারেটর ট্রলি রেলে হুকের মাধ্যমে গেথে দিতে হবে। এই ট্রলি রেল মটরাইজড চেনের দ্বারা ওয়েগিং স্কেল এর অংশে যাবে। যখন লাইভ রেলে যায় তখনই SDS ইনডিকেটরে সিগন্যাল যাবে ওজন মাপার জন। এই ডিজিটাল ইনডিকেটরে গরুটির ওজন প্রদর্শিত হবে। এই ওয়েগিং দিয়ে একুরেট হিসাবে ওজন মাপা হয়।

কোন কোন জায়গার জন্য এই প্রোডাক্ট ব্যবহার করা হয়?
গরু, ছাগল, ভেড়া সহ অন্যান্য যাবতীয় জবাইকৃত প্রানীকে সহজে পরিমাপ করার জন্য আমাদের এই ওভারহেড স্ট্যাটিক ওয়েগিং স্কেলটি পারফেক্ট।ওয়েগিং স্কেল মনোরেল সিস্টেমে লাগিয়ে ব্যাবহার করা হয়। স্লটারহাউজ, লজিস্টিক কোম্পানি তে প্রোডাক্ট মেপে রিসিভ করা কিংবা শিপিং করার কাজে এই ওয়েগিং স্কেল ব্যাবহৃত করা হয়।

কি কি উপাদান দিয়ে তৈরি করা হয়েছে?
এই মনোরেল ওয়েগিং স্কেলটি পুরোটাই ৩০৪ স্টেইনলেস ষ্টীল উপাদান দ্বারা তৈরি। এতে একটি উন্নতমানের LCD ইন্ডিকেটর ডিসপ্লে আছে যা দিয়ে দ্রুত ওজনের পরিমাপ করা। এর উচ্চতা ২৫ মিমি। স্টেইনলেস স্টিলের উপাদান দিয়ে তৈরি হওয়ায় এর মেইনটেনেন্স ও পরিষ্কার খুব দ্রুত করা যায়।

স্ট্যাটিক ওয়েগিং এর লাইফটাইম কেমন মানে কত বছর সার্ভিস দিতে সক্ষম?
খুবই উন্নতমানের ম্যাটারিয়াল দিয়ে আমাদের অভারহেড মনোরেল ওয়েগিং স্কেল তৈরি করা হয়েছে। যা খুবই মজবুত,টেকসইয়ের নিশ্চয়তা দেয়। তবে কোনো প্রোডাক্ট কত বছর সার্ভিস দিবে কিংবা কত বছর টেকসই থাকবে তা পুরোটাই নির্ভর করবে আপনার ব্যাবহারের উপর কিংবা চালানোর দক্ষতার উপর এবং মেইনটেনেন্সের উপর। আমাদের অভিজ্ঞতা ও পোডাক্টের গুনগত মানের উপর নির্ভর করে আশা করা যায় এই ওয়েগিং স্কেল ৫-১০ বছর কোনোরকম সমস্যা ছাড়াই ভালো সার্ভিস দিবে।

আপনাদের মনোরেল ওয়েগিং স্কেলের সাইজ সম্পর্কে বিস্তারিত জানাবেন কি?
ওয়েগিং স্কেলটি একটি মনোরেলের সাথে লাগানো থাকে। এটি প্রোডাক্টের একুরেট হিসাব দিতে সক্ষম। আমাদের এই ওভার হেড স্ট্যাটিক মনোরেল ওয়েগিং স্কেল এর প্রস্থ ৪৭ ইঞ্চি, উচ্চতা ১১ ইঞ্চি, দৈর্ঘ ৮.৫ ইঞ্চি । তবে ক্ষেত্র বিশেষে সাইজের পার্থক্য হতে পারে। আমাদের অফিসে এসে চেক করে আপনি নিতে পারবেন।

এই মনোরেল ওয়েগিং স্কেল কি ওয়াটার প্রুফ?
জী, আমাদের এই অভারহেড স্ট্যাটিক মনোরেল ওয়েগিং স্কেল শুতভগ ওয়াটার প্রুফ।

স্ট্যাটিক ওয়েগিং স্কেল ব্যাবহার কি নিরাপদ?
অবশ্যই। এইটা NTEP সংস্থা থেকে ব্যাবহারের জন্য অনুমদোতিত। তবে ব্যাবহারের সময় খেয়াল রাখতে হবে যে এই স্কেলের রেট করা পরিমানের চেয়ে অনেক বেশি অতিরিক্ত ওজনের কোনো কিছু পরিমাপ না করা। আবার স্কেলে হালকা সমস্যা থাকলেও কখনো ব্যাবহার করবেন না।

স্ট্যাটিক মনোরেল ওয়েগিং স্কেলের পাওয়ার কত?
মটরাইজড চেইনের মাধ্যমে রেইন্সফোর্ড রিং ও হুকের মাধ্যমে কোয়ার্টার গরু কিংবা আস্ত কারকাস গরুকে ঝুলিয়ে মনোরেলের উপর দিয়ে চলে এবং ওজনের পরিমান দেখার জন্য একটি SDS ইনডিকেটর ডিসপ্লে আছে। এই মটরাইজড চেইন ও ইনডিকেটর টি ব্যাবহার করার জন্য বিদ্যুতের প্রয়োজন পড়ে। তো আমাদের এই স্ট্যাটিক মোনোরেল ওয়েইট স্কেলটি পাওয়ার ২৩০ ভোল্টেজে।

মনোরেল ওয়েগিং স্কেল কি অনুমোদিত স্কেল?
জী, আমাদের এই মনোরেল ওয়েগিং স্কেল টি NTEP কতৃক বৈধ ব্যাবসায়ের জন্য স্বীকৃত।

ওয়েগিং স্কেলের মেইনটেনেন্স খরচ কেমন?
প্রত্যেকটি মেশিনের কিংবা সিস্টেমের কিছু না কিছু মেইনটেইনেন্স আছে। কোনোটার কম খরচ কিংবা কোনোটার বেশি খরচ। তবে নিয়মিত পরিষ্কার রাখলে আর সাবধানে ব্যাবহার করলে এর মেইনটেনেন্স খরচ অনেক কমে যায়। যদিও আমাদের এই ওয়েগিং স্কেলের মেইনটেনেন্স খরচ নাই বললেই চলে। স্কেল দিয়ে ওজন মাপা যেমন সহজ তেমনি পরিষ্কার করাও খুবই সহজ। ওয়েগিং স্কেলে বিয়ারিং থাকে, এই বিয়ারিঙয়ে মাঝে মাঝে লুব্রিকেন্ট ওয়েল ব্যাবহার করলে এইটা স্মুথলি চলবে। তাছাড়া মটরাইজড চেইন এর মেইনটেনেন্স খরচ অনেক কমিয়ে দেয়।

কোন কোন দেশ ওয়েগিং স্কেল বানায়? আমাদের দেশেও কি এই প্রোডাক্ট বানানো সম্ভব?
আমরা সাধারণত ইম্পোর্টেড প্রোডাক্ট বিক্রি করে থাকি। আমাদের দেশে এই ওয়েগিং স্কেল বানানোর হয় না।

কয় ধরনের ওয়েগিং স্কেল পাওয়ায় আয়?
সাধারণত দুই ধরনের ওয়েগিং স্কেল পাওয়া যায়। সিংগেল সেল ডিজাইনের এবং মাল্টি সেল ডিজাইনের ওয়েগিং স্কেল। সিংগেল সেল ডিজাইনের ওয়েগিং স্কেল চেয়ে মাল্টি সেল ডিজাইনের ওয়েগিং স্কেল টা দাম বেশি।

নোরেল ওয়েগিং স্কেল এর স্পেশাল কোন সুবিধা আছে কি? থাকলে জানতে চাই।
আপনি যখন ফুড প্রোসেসিং ইন্ডাস্ট্রিজে কাজ করবেন, তখন এই ওভারহেড ওয়েগিং স্কেল আপনার জন্য আশীর্বাদ স্বরূপ হবে। সাধারণত ফুড প্রোসেসিং ইন্ডাস্ট্রিজে বিভিন্ন প্রানীর কারকাস কিংবা কোয়ার্টার অংশ পরিমাপের জন্য এই ওয়েগিং স্কেল ব্যাবহার করা হয়। সহজে ব্যাবহার করা যায়। ট্রান্সপোর্টের জন্য খুব কম সময় লাগে। নিরাপদ ভাবে সর্বোচ্চ ওজন মাপা যায়। নির্ভুল পরিমাপ হয়। সহজে ইন্সটল করা যায় কেননা এই ওয়েগিং স্কেলটি ফ্যাক্টরি থেকেই ব্যাবহারযোগ্য হিসেবে সাপ্লাই হয়। ইনস্টলের বারতি কোনো ঝামেলা নাই। যেকোনো মনোরেল সিস্টেমে লাগিয়ে দেওয়া যায়।

স্ট্যাটিক মনোরেল ওয়েগিং স্কেল ব্যাবহার করা না করার মধ্যে পার্থক্য কি?
স্লটারহাউজ আস্ত গরু কিংবা কোয়ার্টার অংশকে পরিমাপ করার জন্য এই ওয়েগিং স্কেল একটি আদর্শ স্কেল। ওয়েগিং স্কেল ছাড়া এত বেশি ওজনের কারকাস গরু কে পরিমাপ করা যায় না। এতে সিংগেল হুক কিংবা ডাবল হুক লাগানো থাকে, যা দ্বারা সহজেই গরুকে ঝুলিয়ে ওজন করা হয়। এটা মূলত রেল সিস্টেমের মত প্রোসেসিং হয়। কিংবা বড় বড় ফ্যাক্টরিতে বা পোর্টে মাল লোড বা আনলোড করার ক্ষেত্রে ওয়েগিং স্কেল দিয়ে পরিমাপ করে ট্রান্সপোর্ট করা হয়।

কমার্শিয়াল মনোরেল ওয়েগিং স্কেলে কোনো ওয়ারেন্টি আছে কি?
আমাদের এই কমার্শিয়াল ওয়েগিং স্কেলে রয়েছে ১ বছরের ফ্রি সার্ভিস ওয়ারেন্টি। এই সময়ের মধ্যে মেশিনে কোনো সমস্যা দেখা দিলে আমাদের সার্ভিসিং টিম দ্রুত সময়ে অনলাইনে কিংবা অফলাইনে সমস্যা সমাধান করে দিবে। এক্ষেত্রে যদি কোনো পার্টস ক্রয় করা লাগে তবে তা আমাদের কোম্পানি খরচ বহন করবেনা, আপনাকে পার্টসের মূল্য পরিশোধ করতে হবে। ১ বছরের পর যদি মেশিনে সমস্যা দেখা দেয় তবে সেক্ষেত্রে সার্ভিসিং চার্ট অনুযায়ী পেমেন্ট করতে হবে।


অসাধারন ফিচার সম্পন্ন ওয়েট স্কেলটি কেনার জন্য ভিজিট করুনঃ www.nobarunbd.com/overhead-static-monorail-weight-scale-price-in-bangladesh

Mr. Mahin
+8801810004009
Whatsapp
nobarunbd@gmail.com

H#199 (1st Floor), R#01, New DOHS Mohakhali, Dhaka-1206, Bangladesh

Categories

সুপারশপের র‍্যাক

কমার্শিয়াল কিচেন ইকুইপমেন্ট

রেস্টুরেন্ট ইকুইপমেন্ট

কার পার্কিং ম্যানেজমেন্ট

ডিজিটাল গেট সিস্টেম

মেটাল ডিটেকটর সিস্টেম

রোড সেফটি প্রোডাক্টস

সুপারশপ ফ্রিজ

সুপারশপ ইকুইপমেন্ট

স্পেশাল প্রোডাক্টস

স্লটারহাউজ ইকুইপমেন্ট

কোল্ড স্টোরেজ সমাধান

Product Tags