কেনো কিনবেন কমার্শিয়াল পিজা ওভেনঃ সবকিছু জেনে নিন

রেস্টুরেন্ট চালানোর জন্য আমরা বাসাবাড়িতে যে পিজা ওভেন ব্যবহার করি সেই ধরনের পিজা ওভেন ব্যবহার করা হয়না। কারন অল্প সময়ে অধিক পরিমান কাস্টমারকে সাপোর্ট দেওয়া কিংবা ভালো কোয়ালিটি নিশ্চিত করতেই কমার্শিয়াল পিজা ওভেন এর ব্যবহার বেশী হয়ে থাকে। তো চলুন জেনে নেওয়া যাক এই কমার্শিয়াল পিজা ওভেন সম্পর্কে…..

  • ভালো মানের পিজার নিশ্চয়তাঃ কমার্শিয়াল পিজা ওভেন একটি বিশেষ ওভেন, যা স্পেশালি তৈরি করা হয়েছে পিজা তৈরি করার জন্য। এই ওভেনে পিজা তৈরি করলে আপনি পাবেন পিজার পরিপূর্ণ স্বাদ এবং পিজা হবে নিখুত। সাধারণত সকল রেস্টুরেন্টে পিজা তৈরি করার জন্য এই ধরণের পিজা ওভেন ব্যবহার করা হয়ে থাকে।
  • কমার্শিয়াল পিজা ওভেনের ধরনঃ ওভেন সাধারণত অনেক ধরণের হয়ে থাকে। আমাদের এই কমার্শিয়াল পিজা ওভেন ডেক কমার্শিয়াল ওভেন হিসেবেও পরিচিত। এই পিজ্জা ওভেনটি বিশেষভাবে পিজা তৈরি করার জন্য বানানো হয়েছে। কমার্শিয়াল পিজা ওভেন ইলেকট্রিক চালিত বা গ্যাস চালিত উভয় রকমেরই হয়ে থাকে। ইলেকট্রিক পিজা ওভেন সাধারণত ২০০০ ওয়াট থেকে সর্বোচ্চ ৪০০০ ওয়াট পর্যন্ত বিদ্যুৎ খরচ করে থাকে। গ্যাস চালিত পিজা ওভেন সাধারণত এলপিজি গ্যাসে চালাতে হয়।
  • মাল্টি ফাংশনঃ কমার্শিয়াল পিজা ওভেনটি মাল্টি ফাংশনাল যা দিয়ে পিজা ছাডাও বিস্কুট, ব্রেড, কেক, পেস্টি সহ নানান ধরণের বেকিং করা যাবে। সহজ কথায় পিজ্জা সহ যত রকম বেকারি আইটেম রয়েছে তার সবই তৈরি করতে পাড়বেন এই মাল্টি ফাংশনাল পিজা ওভেন দিয়ে। অনেক ক্ষেত্রে দেখা যায় মাত্র ১ টি পিজা ওভেন দিয়েই চলছে একটি রেস্টুরেন্ট, যেখানে প্রধান আইটেম থাকে পিজা।
  • ওভেনের সাইজঃ কমার্শিয়াল পিজা ওভেন এর মাধ্যমে বিভিন্ন সাইজের হয়ে থাকে। এই পিজা ওভেন সাধারণত ২ পিজা থেকে শুরু করে ২৪ টি পিজা একসাথে তৈরি করা যাবে এমন সাইজের হয়ে থাকে। আপনার চাহিদা অনুযায়ী যে কোন সাইজের পিজ্জা ওভেন আমাদের কাছে পাবেন। তাছাড়া আপনার চাহিদা অনুযায়ী ওভেন যদি আমাদের কাছে স্টকে না থাকে, সেক্ষেত্রে আমাদেরকে অর্ডার করলে আপনার পছন্দের সাইজ এবং কোয়ালিটি অনুযায়ী পিজা ওভেন আমরা ইমপোর্ট করে দিব।
  • বডি ম্যাটেরিয়ালঃ কমার্শিয়াল পিজা ওভেনটির বডি তৈরি করা হয়েছে হাই কোয়ালিটির স্টেইনলেস ষ্টীল দিয়ে। যার ফলে ওভেনটি অনেক শক্ত এবং দীর্ঘস্থায়ী হয়। কোন শক্ত আঘাত লাগলে যেমন ওভেনের কোন ক্ষতি হয় না, তেমনি ওভেনটিতে কোন ধরণের মরিচা ধরে না, যার ফলে পিজ্জা ওভেনটি আপনাকে সেবা দিয়ে যায় বছরের প বছর।
  • স্টোন ইউজঃ এই ওভেনের নিচের অংশে ব্যবহার  কথা হয়েছে একটি বিশেষ ধরণের স্টোন, যার ফলে পিজা হবে স্মুথ বা নরম। এই স্টোন ব্যবহারের ফলে পিজার বন কখনোই শক্ত হয়ে যাবে না এবং পিজা খেতে হবে সুস্বাদু। সাধারণ ওভেনে কখনোই এই ধরণের স্টোন ব্যবহার করা হয় না।
  • সহজ ব্যবহারঃ এই কমার্শিয়াল পিজা ওভেন ব্যবহার করার জন্য বিশেষ কোন ট্রেনিং বা বিশেষ কোন লোকের দরকার হয় না। যে কেউ এই ওভেন ব্যবহার করতে পাড়বেন খুব সহজেই।
  • ওয়ারেন্টিঃ এই কমার্শিয়াল পিজ্জা ওভেন এর সাথে আমরা ১ বছরের সার্ভিস ওয়ারেন্টি দিয়ে থাকি। এই সময়ের মধ্যে ওভেনে যে কোন সমস্যা হলে আমরা বিনামূল্যে এই পিৎজা ওভেনটি সার্ভিস করে দিব, এই সময়ের পর ওভেনে কোন সমস্যা হলে সার্ভিসের জন্য আমাদের সার্ভিস চার্ট অনুযায়ী সার্ভিস চার্জ নিয়ে থাকি।

    প্রোডাক্ট এর স্পেসেফিকেশন

    •অপারেট বাই•গ্যাস / ইলেকট্রিক
    •মেইড ইন• চায়না
    •সাইজ•কাস্টমাইজড
    •কোয়ালিটি •হাই
    •বডি•স্টেইনলেসস্টিল
    •স্টোন ইউজ•হ্যাঁ

    এক ঝলকে প্রোডাক্ট ভিডিও দেখে নিন

চলুন জেনে নেই পিজা ওভেন সম্পর্কে প্রচলিত কিছু প্রশ্ন ও উত্তরঃ

প্রশ্নঃ পিজা ওভেন কি?

উত্তরঃ ওভেন সাধারণত অনেক ধরণের হয়ে থাকে। যে ওভেনের সাহায্যে পিজা তৈরি করা হয় তাকে পিজা ওভেন বলা হয়, পিজ্জা ওভেন এর সাহায্যে পিজা তৈরি করলে পিজা খেতে হবে সুস্বাদু।

———————————————————————————–

প্রশ্নঃ রেস্টুরেন্টে কেন পিজা ওভেন ব্যবহার করা হয়?

উত্তরঃ খুবই অল্প সময়ের মধ্যে গুণগত মানের পিজা তৈরি করার জন্য রেস্টুরেন্টে কমার্শিয়াল পিজা ওভেন ব্যবহার করা হয়ে থাকে। সাধারণ ওভেনে বা অন্য কোন উপায়ে পিজ্জা তৈরি করলে পিজা খেতে সুস্বাদু হয় না, তাই রেস্টুরেন্টে কেন পিজা ওভেন ব্যবহার করা হয়।

———————————————————————————–

প্রশ্নঃ সাধারণ ওভেন এবং কমার্শিয়াল পিজা ওভেন এর মধ্যে পার্থক্য কি?

উত্তরঃ পিজা ওভেন বিশেষভাবে তৈরি করা হয়েছে পিজা তৈরি করার জন্য আর সাধারণ ওভেনের কোন বিশেষত্ব নেই। পিজ্জা ওভেনে স্টোন ব্যবহার করা হয়, সাধারণ ওভেনে স্টোন ব্যবহার করা হয় না। সাধারণ ওভেন সাধারণত বেকারির বেকিং এর জন্য এবং বাসাবাড়িতে খাবার গরম করার জন্য ব্যবহার করা হয়ে থাকে, পিজা ওভেন দিয়ে সকল প্রকার বেকিং সহ পিজা তৈরি করা যায় খুব সহজে। পিজা ওভেন ব্যবহার করে খুব সহজে এবং খুব দ্রুত পিজা তৈরি করা যায়, যা অন্য কোন ওভেন বা অন্য কোন উপায়ে সম্ভব হয় না।

———————————————————————————–

প্রশ্নঃ পিজা ওভেন ব্যবহার করলে খরচ কেমন হবে?

উত্তরঃ পিজা ওভেন ব্যবহারে খরচ সাধারণ ওভেনের মতই। কমার্শিয়াল পিজা ওভেন বিদ্যুৎ বা গ্যাস চালিত যেটাই হোক না কেন, এটা ব্যবহারে খরচ খুব কম এবং এই ওভেন সাধারণ ওভেন থেকে অনেক বেশি স্থায়িত্বের সাথে পিজা তৈরি করতে পারে।

———————————————————————————–

প্রশ্নঃ পিজা ওভেন দিয়ে কি শুধু পিজাই বানানো যায়?

উত্তরঃ না। এই কমার্শিয়াল পিজা ওভেন দিয়ে সমস্ত প্রকার বেকিং করা যায় এবং এই ওভেনটির বিশেষত্ব হল সুন্দর নিখুত এবং সুস্বাদু পিজা তৈরি করা। অনেক সময় দেখা যায়, শুধুমাত্র পিজ্জা ওভেন ব্যবহার করেই রেস্টুরেন্টে সকল ধরণের বেকিং করা হয়ে থাকে।

———————————————————————————–

প্রশ্নঃ এই পিজ্জা ওভেন কোথায় তৈরি করা হয়েছে? 

উত্তরঃ এই কমার্শিয়াল পিজা ওভেনটি তৈরি করা হয়েছে চীনের একটি স্বনামধন্য ফ্যাক্টরিতে। আমরা চীন দেশ থেকে এই ধরণের ওভেন ইমপোর্ট করে থাকি এবং বাংলাদেশে বিক্রি করে থাকি।

———————————————————————————–

প্রশ্নঃ এই কমার্শিয়াল পিজা ওভেন দিয়ে পিজা তৈরি হতে কতক্ষন সময় লাগে?

উত্তরঃ এই ওভেনে রেসিপি ভেদে পিজ্জা তৈরি হতে সময় লাগে ৭ থেকে ১২ মিনিট, যা একটি পিজা তৈরি করার জন্য খুবই কম সময়, তাই অর্ডার নেওয়ার পর পিজা পরিবেশিন করে বেশি সময় প্রয়োজন হয় না। সুস্বাদু পিজা তৈরি করা এবং খুবই অল্প সময়ে পিজা তৈরি করা, এই দুইটি কারণে পিজা ওভেনের চাহিদা দিনদিন বাড়ছে।

———————————————————————————–

প্রশ্নঃ এই কমার্শিয়াল পিজা ওভেন এর দাম কেমন?

উত্তরঃ আমরা যেহেতু এই প্রোডাক্ট দেশের বাইরে থেকে ইমপোর্ট করে নিয়ে আসি তাই বিশ্ববাজারের দাম, ভ্যাট, ট্যাক্স ইত্যাদি খরচের উপর ভিত্তি করে আমাদের একেক সময় একেক রকম দাম পড়ে। তাই বর্তমান দাম জানতে নিচের দেওয়া মোবাইল নাম্বারে দয়া করে আমাদেরকে কল করুন। ০১৭১১ ৯৯৮৬২৬

আমাদের প্রতিনিধিগণ আপনাকে পিজ্জা ওভেনের লেটেস্ট প্রাইস দিয়ে দিবে।

———————————————————————————–

প্রশ্নঃ ঢাকা এবং ঢাকার বাইরে কমার্শিয়াল পিজা ওভেন কিভাবে পাবো?

উত্তরঃ আপনার লোকেশন যদি ঢাকা হয়ে থাকে তবে আপনি সরাসরি আমাদের অফিসের ঠিকানায় চলে আসতে পারেন। অফিসে এসে প্রোডাক্ট সামনাসামনি দেখে, পিজ্জা ওভেন চেক করে সব কিছু ঠিক থাকলে ক্যাশ টাকা দিয়ে প্রোডাক্ট কিনে নিয়ে যেতে পারেন। আর আপনি যদি ঢাকার বাহিরে অবস্থান করেন এবং আমাদের অফিসে আসা যদি আপনার সম্ভব না হয় তাহলে, আপনি চাইলে কুরিয়ারের কন্ডিশনাল পেমেন্টের মাধ্যমেও পিজ্জা ওভেন ডেলিভারি নিতে পারেন। সেক্ষেত্রে আপনার নাম, মোবাইল নাম্বার এবং ঠিকানার সাথে আমাদেরকে ১০০০ টাকা বিকাশে বা ব্যাংকে এ্যাডভান্স করতে হবে। এ্যাডভান্স পেমেন্ট পাওয়ার পর আমরা প্রোডাক্ট কুরিয়ারে বুকিং করে দিব, তার পরবর্তী ১-২ দিনের মধ্যে আপনি কুরিয়ারে মাল পেয়ে যাবেন। কুরিয়ারের মাধ্যমে প্রোডাক্ট ডেলিভারি নিলে কুরিয়ারের সকল চার্জ কাস্টমারকে বহন করতে হবে।

———————————————————————————–

প্রশ্নঃ এই পিজ্জা ওভেন কেনার জন্য পেমেন্টের সিস্টেম কি?

উত্তরঃ আমাদের অফিসে এসে কমার্শিয়াল পিজা ওভেন কিনে নিয়ে গেলে প্রোডাক্টের সম্পূর্ণ টাকা ক্যাশ পেমেন্ট করতে হবে। আর যদি কুরিয়ারের কন্ডিশনাল পেমেন্টে প্রোডাক্ট ডেলিভারি নিতে চান সেক্ষেত্রে আমাদেরকে ১০০০ টাকা বিকাশে বা ব্যাংকে এ্যাডভান্স করতে হবে এবং বাকি টাকা মাল ডেলিভারি নেওয়ার সময় কুরিয়ার পেমেন্ট করতে হবে।

———————————————————————————–

প্রশ্নঃ কুরিয়ার খরচ আনুমানিক কেমন হবে?

উত্তরঃ এটা নির্ভর করে প্রোডাক্টের সাইজের উপর, মানে কার্টোন যত বড় হবে তার উপর নির্ভর করবে কুরিয়ারের চার্জ কত হবে। সাধারনত প্রোডাক্টের সাইজ অনুযায়ী ২০০ টাকা থেকে শুরু করে ২০০০ টাকা পর্যন্ত কুরিয়ার খরচ হতে পারে।

———————————————————————————–

প্রশ্নঃ বিক্রির পর সাপোর্ট পাবো কিভাবে?

উত্তরঃ আমাদের সার্ভিস বা সাপোর্টের নাম্বারে কল দিয়ে আপনার পিজ্জা ওভেন এর সমস্যার কথা জানালেই আমরা আপনাকে সাপোর্ট দিব। আমরা সাধারণত আমাদের প্রোডাক্টের ১ বছরের ফ্রি সার্ভিস ওয়ারেন্টি দিয়ে থাকি। এই সময়ের মধ্যে প্রোডাক্টের যে কোন ধরণের সমস্যা হলে আমরা বিনা মূল্যে সার্ভিস করে দিব এবং এর পরে হলে সার্ভিস চার্জ দিতে হবে। প্রোডাক্ট সার্ভিস করতে যদি কোন পার্টস প্রয়োজন হয় তাহলে, কাস্টমার তার মূল্যে পরিশোধ করবে।

———————————————————————————–

প্রশ্নঃ ঢাকায় বা বাংলাদেশে কমার্শিয়াল পিজা ওভেন কে বা কারা বিক্রি করে? কিভাবে তাদের সাথে এই প্রোডাক্ট কেনার জন্য যোগাযোগ করতে পারি? কোন প্রোডাক্ট লিঙ্ক দিতে পারবেন কি?

উত্তরঃ এই প্রোডাক্ট নবারুন ইন্টারন্যাশনাল বিক্রি করে থাকে।

কমার্শিয়াল পিজা ওভেন ক্রয় করার জন্য নবারুন ইন্টারন্যাশনালের সাথে যোগাযোগ করার মোবাইল নাম্বারঃ ০১৭১১ ৯৯৮৬২৬

ইমেইলঃ sales@nobarunbd.com

প্রোডাক্ট লিংকঃ https://www.nobarunbd.com/best-quality-gas-and-electric-commercial-pizza-oven-in-bangladesh

[yuzo_related]
error: Content is protected !!