জেনে নিন কি কি কারনে কমার্শিয়াল ডিপ ফ্রায়ার ব্যবহার করবেন?

Category:
  • স্টেইনলেস স্টিল বডিঃ আমাদের ডিপ ফ্রায়ারে সব সমইয় আমরা উন্নতমানের  স্টেইনলেস স্টিল ব্যবহার করে থাকি। ইমপোর্টেড এবং লোকাল মেইড এই দুই ধরণের ডিপ ফ্রায়ারের ভিতরের এবং বাহিরের অংশ উচ্চ গ্রেডের স্টেইনলেস স্টিল দ্বারা তৈরী করা হয়।
  • ডিপ ফ্রায়ারের ধরনঃ ডিপ ফ্রায়ার সাধারণত ২ ধরণের হয়ে থাকে, গ্যাস (এলপিজি) এবং ইলেকট্রিক। এই দুই ধরণের ডিপ ফ্রায়ার আমাদের কাছে রয়েছে। এই দুই ধরণের ডিপ ফ্রায়ার থেকে আপনার চাহিদা অনুযায়ী যে কোনটি নিতে পারবেন।
  • কাস্টমাইজড সাইজঃ আপনার চাহিদা অনুযায়ী আমাদেরকে অর্ডার করে যে কোন সাইজ এবং চেম্বারের ডিপ ফ্রায়ার তৈরি করে নিতে পারবেন। সাধারণত কমার্শিয়াল ডিপ ফ্রায়ার ৬ লিটার থেকে শুরু করে ৫০ লিটার এবং ১ থেকে ২ চেম্বারের পর্যন্ত হয়ে থাকে।
  • ইমপোর্টেড এবং লোকাল মেইড প্রোডাক্টঃ ইমপোর্টেড এবং লোকাল মেইড এই ২ ধরণের কমার্শিয়াল ডিপ ফ্রায়ার আমরা বিক্রি করে থাকি। ইমপোর্টেড প্রোডাক্টের ক্ষেত্রে ফিক্সট কিছু মডেল আমরা বিক্রি করে থাকি আর লোকাল মেইডের ক্ষেত্রে আপনার চাহিদা অনুযায়ী যে কোন সাইজের তৈরি করে দেওয়া সম্ভব।
  • প্রোডাক্ট কোয়ালিটিঃ আমাদের তৈরি করা প্রোডাক্ট বিশ্বমানের। কোয়ালিটির দিক থেকে আমরা কখনো আপোশ করি না। আমাদের যে কোন প্রোডাক্ট একবার ব্যবহার করলে আপনারা তার প্রমান পাবেন আশাকরি।
  • তাপমাত্রা নিয়ন্ত্রনঃ যে কোন তাপমাত্রায় যে কোন খাবার ফ্রাই সুবিধা রয়েছে কমার্শিয়াল ডিপ ফ্রায়ারে। সকল সুবিধার মধ্যে এইটি ডিপ ফ্রায়ারের একটি বড় সুবিধা।
  • কি কি ফ্রাই / ভাজতে পারবেনঃ চিকেন, ফেঞ্চ ফ্রাই, নাগেট, ফিস, সিঙ্গারা, পুরি, বেগুনি, পিঁয়াজু, চপ এবং বিভিন্ন ধরণের পিঠাসহ সকল প্রকার খাবার ভাজতে পারবেন এই ধরণের ডিপ ফ্রায়ার এর মাধ্যমে।
  • ডিপ ফ্রায়ারের সুবিধাঃ ডিপ ফ্রায়ারের মাধ্যমে যে কোন খাবার ফ্রাই করা অনেক সহজ। তাপমাত্রা নির্দিষ্ট রেখে যে কোন খাবার ফ্রাই করতে পারবেন, এতে করে খাবারের স্বাদ অনেকগুন বেড়ে যাবে। ডিপ ফ্রায়ারের মাধ্যমে খুব দ্রুত খাবার ভাজা যায়, মানে একটি অর্ডার নেওয়ার পর খুব অল্প সময়ের মধ্যে খাবার পরিবেশন করতে পারবেন ডিপ ফ্রায়ার ব্যবহারের ফলে। ডিপ ফ্রায়ারে ফ্রাই করা খাবার চারপাশে খুব ভাল্ভাবে ফ্রাই হয়, তাই এক সাইটে পুড়ে যাবে এক সাইটে কাঁচা থাকবে এমন হওয়ার সম্ভাবনা নাই।
  • নিরাপত্তা ব্যবস্থাঃ আমাদের ডিপ ফ্রায়ারে কয়েকটি নিরাপত্তা ব্যবস্থা থাকাইয় এটি সম্পূর্ণ নিরাপত্তার সাথে ব্যবহার করা যায় এবং ইলেকট্রিক ডিপ ফ্রায়ারে কারেন্ট ধরার বা শক করার কোন সম্ভাবনা নাই।
  • খরচ অনেক কমঃ কমার্শিয়াল ডিপ ফ্রায়ার বিদ্যুৎ বা গ্যাস খরচ অনেক কম হয়। তাই নিশ্চিন্তে কম খরচে ব্যবহার করতে পারবেন আমাদের এই কমার্শিয়াল ডিপ ফ্রায়ার।
  • ব্যবহারের ক্ষেত্রঃ রেস্টুরেন্ট, ফাস্টফুড, ফুড কোর্ট, লাইভ কিচেন, কেন্টিন, ক্যাটারিংসহ সকল প্রকার খাবার সরবরাহকারী প্রতিষ্ঠানে ব্যবহার করতে পারে কমার্শিয়াল ডিপ ফ্রায়ার।
  • ওয়ারেন্টিঃ কমার্শিয়াল ডিপ ফ্রায়ারের সাথে আমরা ১ বছরের সার্ভিস ওয়ারেন্টি দিয়ে থাকি।

 

স্পেসেফিকেশনঃ

ক্যাপাসিটি·৬ লিটার থেকে ৩৬ লিটার
উপাদান·স্টেইনলেস স্টিল
ধরন·গ্যাস বা ইলেকট্রিক
টেম্পারেচার কন্ট্রোল·হ্যাঁ
তেল গরম হওয়ার সময়·৫ মিনিট থেকে ৮ মিনিট
সেফটি·হ্যাঁ

 

প্রশ্নঃ ডিপ ফ্রায়ার কি?

উত্তরঃ যে ফ্রায়ারের মাধ্যমে উচ্চ তাপমাত্রায় ডোবানো তেলে কোন খাবার ভাজা যায় তাকে ডিপ ফ্রায়ার বলে। ডিপ ফ্রাইং হল রান্নার একটি মেথড।

———————————————————————————–

প্রশ্নঃ ডিপ ফ্রায়ার কেন ব্যবহার করবেন?  

উত্তরঃ নির্দিষ্ট তাপমাত্রায় যে কোন ধরনের ফ্রাই করার জন্য ডিপ ফ্রায়ার ব্যবহার করা হয়। ডিপ ফ্রায়ার ব্যবহারের ফলে ফ্রাই অনেক সুন্দর হয় এবং চারদিকে সমানভাবে ভাজা হয়। এতে খাবার পুড়ে যাওয়ার সম্ভাবনা খুবই কম থাকে। ডিপ ফ্রায়ারে ফ্রাই করা খাবার অন্যান্য ভাবে ফ্রাই করা থেকে খেতে অনেক মজা হয়। এই সকল কারনেই রেস্টুরেন্টসহ সকল খাবার সরবরাহকারী প্রতিষ্ঠানে ডিপ ফ্রায়ার খুবই গুরুত্বপূর্ণ।

———————————————————————————–

প্রশ্নঃ ডিপ ফ্রায়ারের চালালে খরচ কেমন হবে?

উত্তরঃ খুবই কম। ইলেকট্রিক বা গ্যাস, যেটাই হোক ডিপ ফ্রায়ারে ফ্রাই করার খরচ খুবই কম হয়। তাই প্রায় সকল খাবার সরবরাহকারী প্রতিষ্ঠানে এই ধরণের ডিপ ফ্রায়ার ব্যবহার করা হয়ে থাকে।

———————————————————————————–

প্রশ্নঃ একটি ৬ লিটার বা ৮ লিটারের ডিপ ফ্রায়ারে ১ কেজি ফ্রেঞ্চ ফ্রাই ভাজতে কেমন সময় লাগবে?

উত্তরঃ তেল গরম থাকা অবস্থায় সর্বোচ্চ ৮-১০ মিনিট সময় লাগবে। কারন ডিপ ফ্রায়ার যে কোন খাবার খুব দ্রুত

রান্না করতে পারে খুব সহজেই।

———————————————————————————–

প্রশ্নঃ ডিপ ফ্রায়ার ব্যবহার করে কিভাবে ফ্রাই করব?  

উত্তরঃ এটি খুব গুরুত্বপূর্ন প্রশ্ন। ইলেকট্রিক এবং গ্যাস চালিত ডিপ ফ্রায়ারের কার্যপ্রনালি একই রকম হয়ে থাকে। ডিপ ফ্রায়ারের পাওয়ার অন করার পর তাপমাত্রা কত রাখতে চান সেই অনুযায়ী রেগুলেটর ঘুড়িয়ে দিন, ইলেকট্রিক হলে হিটার কয়েল দ্বারা হিটিং পাইপ গরম হয় এবং গ্যাস চালিত হলে গ্যাস দ্বারা হিটিং পাইপ গরম হয়, এবং এই হিটিং পাইপ থাকে ডিপ ফ্রায়ারের একেবারে নিচের অংশে, এই হিটিং পাইপের উপর তেল দেওয়া থাকে এবং হিটিং পাইপের সাথে সাথে তেল গরম হতে থাকে। তেল গরম হয়ে পরিপূর্ণ তাপমাত্রায় আসার পর যা ভাজতে চান তা ডিপ ফ্রায়ারে ভিতরে দিয়ে দিন এবং খুব সহজেই ফ্রাই করে নিন আপনার খাবার।

———————————————————————————–

প্রশ্নঃ কোন কোন সাইজের ডিপ ফ্রায়ার বাজারে পাওয়া যায়?

উত্তরঃ ইমপোর্ট করা ডিপ ফ্রায়ার সাধারণত ৬ লিটার ক্যাপাসিটি থেকে শুরু হয় এবং প্রকারভেদে ৩৬ লিটার ক্যাপাসিটি পর্যন্ত হয়ে থাকে। তবে আমাদের দেশে তৈরি করা ডিপ ফ্রায়ার যে কোন সাইজের যে কোন রকম তৈরি করে দেওয়া সম্ভব। আমাদের দেশে তৈরি করা ডিপ ফ্রায়ার সাধারনত ৬ লিটার থেকে শুরু করে ৫০ লিটার পর্যন্ত হয়ে থাকে, তার পরও কাস্টমারের চাহিদা অনুযায়ী যে কোন সাইজের তৈরি করে দেওয়া হয়।

———————————————————————————–

প্রশ্নঃ ডিপ ফ্রায়ারে ফ্রাই করলে কি কোন কারনে তেল জ্বলে উঠতে পারে?

উত্তরঃ না। ডিপ ফ্রায়ারে বিভিন্ন সেফটি ফিচার থাকার কারনে এমন হওয়ার কোন সম্ভাবনা নাই।

———————————————————————————–

প্রশ্নঃ ইলেকট্রিক ডিপ ফ্রায়ারে কি কারেন্ট ধরার বা শক করে?

উত্তরঃ না। ইলেকট্রিক ডিপ ফ্রায়ারে কখনোই কারেন্ট ধরার বা শক করার সম্ভাবনা নাই।


প্রশ্নঃ এই প্রোডাক্ট এর দাম কেমন?

উত্তরঃ আমরা যেহেতু এই প্রোডাক্ট দেশের বাইরে থেকে ইমপোর্ট করে নিয়ে আসি তাই বিশ্ববাজারের দাম, ভ্যাট, ট্যাক্স ইত্যাদি খরচের উপর ভিত্তি করে আমাদের একেক সময় একেক রকম দাম পড়ে। তাই বর্তমান দাম জানতে নিচের দেওয়া মোবাইল নাম্বারে দয়া করে আমাদেরকে কল করুন।

আমাদের প্রতিনিধিগণ আপনাকে লেটেস্ট প্রাইস দিয়ে দিবে।

———————————————————————————–

প্রশ্নঃ ঢাকা এবং ঢাকার বাইরে এই প্রোডাক্ট কিভাবে পাবো?

উত্তরঃ আপনার লোকেশন যদি ঢাকা হয়ে থাকে তবে আপনি সরাসরি আমাদের অফিসের ঠিকানায় চলে আসতে পারেন। অফিসে এসে প্রোডাক্ট সামনাসামনি দেখে, প্রোডাক্ট চেক করে সব কিছু ঠিক থাকলে ক্যাশ টাকা দিয়ে প্রোডাক্ট কিনে নিয়ে যেতে পারেন। আর আপনি যদি ঢাকার বাহিরে অবস্থান করেন এবং আমাদের অফিসে আসা যদি আপনার সম্ভব না হয় তাহলে, আপনি চাইলে কুরিয়ারের কন্ডিশনাল পেমেন্টের মাধ্যমেও আমাদের প্রোডাক্ট ডেলিভারি নিতে পারেন। সেক্ষেত্রে আপনার নাম, মোবাইল নাম্বার এবং ঠিকানার সাথে আমাদেরকে ২০০০ টাকা বিকাশে বা ব্যাংকে এ্যাডভান্স করতে হবে। এ্যাডভান্স পেমেন্ট পাওয়ার পর আমরা প্রোডাক্ট কুরিয়ারে বুকিং করে দিব, তার পরবর্তী ১-২ দিনের মধ্যে আপনি কুরিয়ারে মাল পেয়ে যাবেন। কুরিয়ারের মাধ্যমে প্রোডাক্ট ডেলিভারি নিলে কুরিয়ারের সকল চার্জ কাস্টমারকে বহন করতে হবে।

———————————————————————————–

প্রশ্নঃ এই প্রোডাক্ট কেনার জন্য পেমেন্টের সিস্টেম কি?

উত্তরঃ আমাদের অফিসে এসে প্রোডাক্ট কিনে নিয়ে গেলে প্রোডাক্টের সম্পূর্ণ টাকা ক্যাশ পেমেন্ট করতে হবে। আর যদি কুরিয়ারের কন্ডিশনাল পেমেন্টে প্রোডাক্ট ডেলিভারি নিতে চান সেক্ষেত্রে আমাদেরকে ২০০০ টাকা বিকাশে বা ব্যাংকে এ্যাডভান্স করতে হবে এবং বাকি টাকা মাল ডেলিভারি নেওয়ার সময় কুরিয়ার পেমেন্ট করতে হবে।

———————————————————————————–

প্রশ্নঃ কুরিয়ার খরচ আনুমানিক কেমন হবে?

উত্তরঃ এটা নির্ভর করে প্রোডাক্টের সাইজের উপর, মানে কার্টোন যত বড় হবে তার উপর নির্ভর করবে কুরিয়ারের চার্জ কত হবে। সাধারনত প্রোডাক্টের সাইজ এবং কার্টুন করার খরচ অনুযায়ী ২০০০ টাকা থেকে শুরু করে ৩০০০ টাকা পর্যন্ত কুরিয়ার খরচ হতে পারে।

———————————————————————————–

প্রশ্নঃ বিক্রির পর সাপোর্ট পাবো কিভাবে?

উত্তরঃ আমাদের সার্ভিস বা সাপোর্টের নাম্বারে কল দিয়ে আপনার প্রোডাক্টের সমস্যার কথা জানালেই আমরা আপনাকে সাপোর্ট দিব। আমরা সাধারণত আমাদের প্রোডাক্টের ১ বছরের ফ্রি সার্ভিস ওয়ারেন্টি দিয়ে থাকি। এই সময়ের মধ্যে প্রোডাক্টের যে কোন ধরণের সমস্যা হলে আমরা বিনা মূল্যে সার্ভিস করে দিব এবং এর পরে হলে সার্ভিস চার্জ দিতে হবে। প্রোডাক্ট সার্ভিস করতে যদি কোন পার্টস প্রয়োজন হয় তাহলে, কাস্টমার তার মূল্যে পরিশোধ করবে।

———————————————————————————–

প্রশ্নঃ ঢাকায় বা বাংলাদেশে এই প্রোডাক্ট কে বা কারা বিক্রি করে? কিভাবে তাদের সাথে এই প্রোডাক্ট কেনার জন্য যোগাযোগ করতে পারি? কোন প্রোডাক্ট লিঙ্ক দিতে পারবেন কি?

উত্তরঃ এই প্রোডাক্ট নবারুন ইন্টারন্যাশনাল বিক্রি করে থাকে।

কমার্শিয়াল ডিপ ফ্রায়ার ক্রয় করার জন্য নবারুন ইন্টারন্যাশনালের সাথে যোগাযোগ করার মোবাইল নাম্বারঃ ০১৭১১ ৯৯৮৬২৬

ইমেইলঃ sales@nobarunbd.com

প্রোডাক্ট লিংকঃ https://www.nobarunbd.com/best-quality-stainless-steel-commercial-deep-fryer-in-bangladesh

Tag: , , , , , , , , , , , , , , , , , , , , , , , , ,
[yuzo_related]