বেইন মেরি ফুড ওয়ার্মার ডিসপ্লে-রেস্টুরেন্টের খাবার গরম রাখবে সবসময়

মাঝে মাঝে আমরা দেখি যে বিভিন্ন রেস্টুরেন্ট থেকে খাবার চাইলে খুব দ্রুতই উনারা গরম গরম খাবার পরিবেশন করে থাকেন। অবশ্য যারা রেস্টুরেন্ট বিজনেস করেন তারা অবশ্যই জানেন যে সবসময় রেস্টুরেন্টের সকল খাবার গরম রাখা এবং সকল একই সাথে খারার ডিসপ্লে করা কতটা জরুরী এবং কঠিন বিষয়। দেখা যায় বেশিরভাগ ক্ষেত্রে কাস্টমার অর্ডার করার পর খাবার রান্না করে বা ওভেনে/চুলায় খাবার গরম করে পরে সার্ভ করতে হয়, এটা যেমন সময় সাপেক্ষ তেমনি ঝামেলার ব্যপার। এই সমস্যার সমাধান করবে বেইন মেরি ফুড ওয়ার্মার ডিসপ্লে যদিও আমাদের দেশে নেকেই এটাকে সেভেন ডিশ নামে চিনে থাকেন, যেখানে খাবার কখনো ঠান্ডা হয় না এবং খুব দ্রুত খাবার সার্ভ করা যায়। দিনের ২৪ ঘন্টা রেস্টুরেন্টের সকল খাবার থাকবে গরম এবং স্বাস্থকর। চলুন বিস্তারিত জেনে নেওয়া যাক বেইন মেরি ফুড ওয়ার্মার ডিসপ্লে সম্পর্কে।

  • বেইন মেরির ধরনঃ বেইন মেরি সাধারণত দুই ধরণের হয়ে থাকে, যেমন ঢাকনা সহ এবং ঢাকনা ছাড়া। সাধারণ রেস্টুরেন্টে বেশিরভাগ ক্ষেত্রেই ঢাকনা সহ বেইন মেরি ব্যবহার করা হয়ে থাকে এবং বুফে রেস্টুরেন্টে বা বাফেট খাবার পরিবেশনের ক্ষেত্রে বেশিরভাগ সময় ঢাকনা ছাড়া বেইন মেরি ফুড ওয়ার্মার ডিসপ্লে ব্যবহার করা হয়ে থাকে সেলফ সার্ভ করার সুবিধার্থে।
  • সাইজ ও বাটি সংখ্যাঃ চাহিদা অনুযায়ী যে কোন সাইজের এবং যত প্রয়োজন ততগুলো বাটি দিয়ে তৈরি করে নিতে পাড়বেন বেইন মেরি ফুড ওয়ার্মার ডিসপ্লে। আমরা যেহেতু আমাদের নিজস্ব ফ্যাক্টরিতে এই প্রোডাক্টটি তৈরি করে থাকি, এই জন্যই আপনাদের যে কোন চাহিদা বা ডিজাইন অনুযায়ী বেইন মেরিটি তৈরি করে নিতে পাড়বেন আমাদের মাধ্যমে।
  • খাবারের স্বাদ এবং মানঃ বেইন মেরি ফুড ওয়ার্মার ডিসপ্লে খাবার সবসময় গরম রাখার পাশাপাশি খাবারের মান এবং খাবারের স্বাদ রাখে একই রকম। এমনকি ঝোলসহ খাবারের ঝোলও কমে যায় না, থাকে আগের মতই।
  • পাওয়ার সিস্টেমঃ বেইন মেরি ফুড ওয়ার্মার ডিসপ্লে বিদ্যুৎ এবং গ্যাস দুইটি পাওয়ার সিস্টেম দিয়েই তৈরি করা সম্ভব। আপনার চাহিদা অনুযায়ী যে কোন পাওয়ার সিস্টেম ব্যবহার করে আমরা এই মেশিনটি তৈরি করে দিতে পারব। তবে বাজারে বিদ্যুৎ চালিত বেইন মেরি ফুড ওয়ার্মার ডিসপ্লের চাহিদা সব থেকে বেশি।
  • কার্যপ্রণালীঃ বেইন মেরি ফুড ওয়ার্মার ডিসপ্লে এর কার্যপ্রণালী খুব সহজ। গ্যাস অথবা বিদ্যুতের সাহায্যে বেইন মেরির ওয়াটার ট্যাংকে থাকি পানিকে গরম করা হয় এবং এই পানি বাষ্প হয়ে ট্যাংকের উপরে থাকা বাটির খাবার গরম রাখে এবং তার সাথে খাবারের স্বাদ এবং মান রাখে একই রকম।
  • সহজ ব্যবহারঃ বেইন মেরি ফুড ওয়ার্মার ডিসপ্লে ব্যবহার করা একেবারে সহজ কাজ। ব্যবহারকারীর কাজ শুধুমাত্র গ্যাস সুইচ বা ইলেকট্রিক সুইচ অন করে ৫ থেকে ৮ মিনিট অপেক্ষা করা, এই সময়ের মধ্যেই বেইন মেরিটি খাবার গরম হয়ে যাবে এবং খাবার পরিবেশন করতে পাড়বেন সাথে সাথেই।
  • অনেক কম খরচঃ বেইন মেরি ফুড ওয়ার্মার ডিসপ্লে ব্যবহারে খরচ অনেক কম হয় কারন এর ভিতরে থাকা পানি একবার গরম হলে খাবার গরম রাখা যায় কয়েক ঘন্টা। আর একবার পানি গরম হতে সময় লাগে মাত্র ৫ থেকে ৮ মিনিট।
  • ওয়ারেন্টিঃ বেইন মেরি ফুড ওয়ার্মার ডিসপ্লের সাথে আমরা ১ বছরের ফ্রি সার্ভিস ওয়ারেন্টি দিয়ে থাকি, এই সময়ের মধ্যে বেইন মেরি ফুড ওয়ার্মারে কোন ধরণের সমস্যা হলে অথবা এটি ঠিকমত না চললে আমাদের সার্ভিসের নাম্বারে বা হট লাইনে কল দিয়ে বিষয়টি জানালে আমরা মেশিনটি ফ্রি সার্ভিস করে দেওয়ার ব্যবস্থা করে দিব। এই সময়ের পরে যদি মেশিনটিতে কোন সমস্যা হয় সেক্ষেত্রে আমাদের সার্ভিস চার্ট অনুযায়ী আমরা সার্ভিস বিল নিয়ে থাকি।

 

প্রোডাক্ট এর স্পেসেফিকেশন

সাইজঃ কাস্টমাইজড

বাটি সংখ্যাঃ চাহিদা অনুযায়ী

পাওয়ারঃ গ্যাস / ইলেকট্রিক

মেইড ইনঃ বাংলাদেশ

সার্ভিস ওয়ারেন্টিঃ ১ বছর

ডেলিভারি টাইমঃ ৫ দিন থেকে ১০ দিন

এক ঝলকে প্রোডাক্ট ভিডিও দেখে নিন

চলুন জেনে নেই বেইন মেরি ফুড ওয়ার্মার সম্পর্কে প্রচলিত কিছু প্রশ্ন ও উত্তরঃ

প্রশ্নঃ বেইন মেরি ফুড ওয়ার্মার ডিসপ্লে কি?

উত্তরঃ বেইন মেরি ফুড ওয়ার্মার ডিসপ্লে একটি কমার্শিয়াল রেস্টুরেন্ট ইকোইপমেন্ট। এর মাধ্যমে খাবার গরম করার পাশাপাশি সেই গরম খাবারকে ডিসপ্লে বা প্রদর্শন করার জন্য ব্যবহার করা হয়ে থাকে।

———————————————————————————–

প্রশ্নঃ বেইন মেরি ফুড ওয়ার্মার ডিসপ্লে কিভাবে কাজ করে?

উত্তরঃ বেইন মেরি ফুড ওয়ার্মার ডিসপ্লে হিটেড বাথ ফর্মোলায় কাজ করে থাকে। বুঝিয়ে বলতে গেলে, গ্যাসের আগুন বা হিটারের তাপের মাধ্যমে ট্যাংকে থাকা পানিকে গরম করে, সেই পানির বাষ্প ব্যবহার করে খাবারকে গরম করা এবং গরম রাখা হয় এই বেইন মেরি ফুড ওয়ার্মার ডিসপ্লেতে।

———————————————————————————–

প্রশ্নঃ বেইন মেরি ফুড ওয়ার্মার ডিসপ্লে কি কি ধরনের হয়ে থাকে?

উত্তরঃ বেইন মেরি ফুড ওয়ার্মার ডিসপ্লে সাধারণত ২ ধরণের হয়ে থাকে, ঢাকনা সহ এবং ঢাকনা ছাড়া। সাধারণ রেস্টুরেন্টে, ফাস্টফুড বা অন্যন্য খাবারের দোকানে  ঢাকনা সহ বেইন মেরিই বেশি ব্যবহার করা হয় এবং সেলফ সার্ভ করার সুবিধার্থে বুফে বা বাফেট রেস্টুরেন্টে, থ্রি স্টার / ফাইড স্টার হোটেল সহ সকল বাফেট খাবার পরিবেশনের ক্ষেত্রে ঢাকনা ছাড়া বেইন মেরি ফুড ওয়ার্মার ডিসপ্লেই বেশি ব্যবহার করতে দেখা যায়।

———————————————————————————–

প্রশ্নঃ বেইন মেরি ফুড ওয়ার্মার ডিসপ্লে কোন কোন সাইজের হয়ে থাকে বা কত বাটির হয়ে থাকে?

উত্তরঃ বেইন মেরি ফুড ওয়ার্মার ডিসপ্লে যেহেতু আমাদের নিজস্ব প্রোডাক্ট সেহেতু যে কোন সাইজের এবং যে কোন সংখ্যার বাটি এবং যে কোন সাইজের বাটি দিয়ে তৈরি করা সম্ভব এই বেইন মেরি। আপনি কোন সাইজের বেইন মেরি কিনবেন এটা নির্ভর করবে আপনার রেস্টুরেন্টের খাবার মেনু, খাবার বিক্রির পরিমান এবং কোথায় সেট করতে চান তার উপর।

———————————————————————————–

প্রশ্নঃ বেইন মেরি ফুড ওয়ার্মার ডিসপ্লে কেনো ব্যবহার করা হয়?

উত্তরঃ খাবার গরম করা, অনেক সময় ধরে সেই খাবার খাবার গরম রাখার জন্য এবং সুন্দর ভাবে খাবারগুলো ডিসপ্লে করার জন্য বেইন মেরি ফুড ওয়ার্মার ডিসপ্লে ব্যবহার করা হয়ে থাকে।

———————————————————————————–

প্রশ্নঃ কোন কোন জায়গার জন্য বেইন মেরি ফুড ওয়ার্মার ডিসপ্লে ব্যবহার করা উচিৎ?

উত্তরঃ সকল ধরণের রেস্টুরেন্ট এবং বুফে বা বাফেট খাবার পরিবেশন করা হয় এমন সকল স্থানে ব্যবহার করতে পারেন এই বেইন মেরি ফুড ওয়ার্মার ডিসপ্লে।

———————————————————————————–

প্রশ্নঃ বেইন মেরি ফুড ওয়ার্মার ডিসপ্লে এর লাইফটাইম কেমন মানে কত বছর সার্ভিস দিতে সক্ষম?

উত্তরঃ যে কোন প্রোডাক্ট কত বছর ব্যবহার করা যাবে তা অনেকটাই নির্ভর করে ব্যবহারের উপর। আমাদের অভিজ্ঞতা এবং প্রোডাক্টের গুণগত মানের বিবেচনায় বলতে গেলে, এই বেইন মেরি ফুড ওয়ার্মার ডিসপ্লেটি মিনিমাম ১৫ বছর থেকে ২৫ বছর ব্যবহার করতে পাড়বেন ইনশা-আল্লাহ।

———————————————————————————–

প্রশ্নঃ বেইন মেরি ফুড ওয়ার্মার ডিসপ্লে ব্যবহারের ফলে বিদ্যুৎ বিল কি পরিমান আসতে পারে জানাবেন কি?

উত্তরঃ বেইন মেরি ফুড ওয়ার্মার ডিসপ্লে যদি ইলেকট্রিক হয় তবে সাইজের উপর নির্ভর করে এর হিটার কয়েল দেওয়া হয়, যেমন ছোট এবং মাঝারি সাইজের বেইন মেরিতে সাধারণত ১৫০০ থেকে ২০০০ ওয়াটের হিটার কয়েল ব্যবহার করা হয়। বড় সাইজের বেইন মেরি ফুড ওয়ার্মার ডিসপ্লে এর ক্ষেত্রে ৩০০০ থেকে ৪০০০ ওয়াটের হিটার কয়েল ব্যবহার করা হয়ে থাকে। এই সাইজের হিটার কয়েল ব্যবহার করলেও এটি লোড নেয় মাত্র ৫ থেকে ৮ মিনিট যার ফলে বিদ্যুৎ খরচ খুব কম হয়ে থাকে। এটি একবার লোড নিলে কয়েক ঘন্টা এটিতে খাবার গরম থাকে। একবার লোড নিলে এই বেইন মেরি ফুড ওয়ার্মার ডিসপ্লেটি ১০ থেকে ২০ টাকার বিদ্যুৎ খরচ করতে পারে।

———————————————————————————–

প্রশ্নঃ বেইন মেরি ফুড ওয়ার্মার ডিসপ্লে সম্পূর্ন চালু হতে বা কাজ শুরু করতে কেমন সময় নেয়?

উত্তরঃ এটি সম্পূর্ণ চালু হতে বা কাজ শুরু করতে ৫ থেকে সর্বোচ্চ ১০ মিনিট সময় নিতে পারে। যদিও সাইজ অনুযায়ী কিছুটা পার্থক্য হতে পারে।

———————————————————————————–

প্রশ্নঃ কিভাবে বেইন মেরি ফুড ওয়ার্মার ডিসপ্লে অপারেট করতে হয়?

উত্তরঃ অপারেট করা অনেক সহজ কাজ। ব্যবহারকারীকে শুধু মাত্র ইলেকট্রিক অথবা গ্যাসের সুইচ অন করে দিতে হবে ব্যাস ব্যবহারকারীর কাজ শেষ। ৫ থেকে ৮ মিনিটের মধ্যে খাবার গরম হয়ে যাবে এবং গরম খাবার পরিবেশন করতে পাড়বেন।

———————————————————————————–

প্রশ্নঃ বেইন মেরি ফুড ওয়ার্মার ডিসপ্লে তে খাবার গরম করলে কি খাবার শক্ত হয়ে যায় বা শুকিয়ে যায় বা ঝোল কমে যায়?

উত্তরঃ না। বেইন মেরি ফুড ওয়ার্মার ডিসপ্লে তে খাবার গরম করলে খাবার শক্ত হয়ে যায় না এবং খাবার শুকিয়ে যায় না এবং খাবারের ঝোল কমে যায় না। আপনি বেইন মেরিতে খাবারটি যেমন অবস্থায় দিবেন খাবারটির মান, স্বাদ, গন্ধ, খাবারের ঝোল, খাবারের সফটনেস এবং খাবারের রঙ থাকে ঠিক আগের মতই।

———————————————————————————–

প্রশ্নঃ কোন কোন দেশ বেইন মেরি ফুড ওয়ার্মার ডিসপ্লে বানায়? আমাদের দেশেও কেমন মানের বেইন মেরি ফুড ওয়ার্মার ডিসপ্লে বানানো হয়?

উত্তরঃ বাংলাদেশ সহ বিশ্বের অনেক দেশ বেইন মেরি ফুড ওয়ার্মার ডিসপ্লে তৈরি করে থাকে। যেমন চায়না, ইউএসএ, ইউক্রেন, তুর্কি এবং ইন্ডিয়া। কিন্তু আমাদের দেশে এই প্রোডাক্টের প্রায় ৮০ থেকে ৯০ শতাংশ মার্কেট দখল করে আছে আমাদের দেশের তৈরি করা প্রোডাক্ট। আমাদের দেশে তৈরি করা এই প্রোডাক্টটি খুবই ভাল মানের এবং তুলনামূলক কম দামের হয়ে থাকে, যার ফলে আমাদের দেশের তৈরি এই প্রোডাক্টটি আমাদের দেশে সাফল্যের সাথে সার্ভিস দিয়ে যাচ্ছে।

———————————————————————————–

প্রশ্নঃ বেইন মেরি ফুড ওয়ার্মার ডিসপ্লে এর দাম কেমন?

উত্তরঃ যেহেতু বিভিন্ন জায়গার কাঁচামালের উপর প্রোডাক্ট বানানো নির্ভর করে সেহেতু বর্তমান দাম জানতে নিচের দেওয়া মোবাইল নাম্বারে দয়া করে আমাদেরকে কল করুন।

আমাদের প্রতিনিধিগণ আপনাকে লেটেস্ট প্রাইস দিয়ে দিবে।

 ———————————————————————————–

প্রশ্নঃ ঢাকা এবং ঢাকার বাইরে বেইন মেরি ফুড ওয়ার্মার ডিসপ্লে কিভাবে পাবো?

উত্তরঃ আপনার লোকেশন যদি ঢাকা হয়ে থাকে তবে আপনি সরাসরি আমাদের অফিসের ঠিকানায় চলে আসতে পারেন। অফিসে এসে বেইন মেরি ফুড ওয়ার্মার ডিসপ্লে সামনাসামনি দেখে, প্রোডাক্ট চেক করে সব কিছু ঠিক থাকলে ক্যাশ টাকা দিয়ে প্রোডাক্ট কিনে নিয়ে যেতে পারেন। আর আপনি যদি ঢাকার বাহিরে অবস্থান করেন এবং আমাদের অফিসে আসা যদি আপনার সম্ভব না হয় তাহলে, আপনি চাইলে কুরিয়ারের কন্ডিশনাল পেমেন্টের মাধ্যমেও আমাদের প্রোডাক্ট ডেলিভারি নিতে পারেন। সেক্ষেত্রে আপনার নাম, মোবাইল নাম্বার এবং ঠিকানার সাথে আমাদেরকে ১০০০ টাকা বিকাশে বা ব্যাংকে এ্যাডভান্স করতে হবে। এ্যাডভান্স পেমেন্ট পাওয়ার পর আমরা বেইন মেরি ফুড ওয়ার্মার ডিসপ্লে কুরিয়ারেবুকিং করে দিব, তার পরবর্তী ১-২ দিনের মধ্যে আপনি কুরিয়ারে মাল পেয়ে যাবেন।কুরিয়ারের মাধ্যমে প্রোডাক্ট ডেলিভারি নিলে কুরিয়ারের সকল চার্জ কাস্টমারকে বহন করতে হবে।

———————————————————————————–

প্রশ্নঃ বেইন মেরি ফুড ওয়ার্মার ডিসপ্লে কেনার জন্য পেমেন্টের সিস্টেম কি?

উত্তরঃ আমাদের অফিসে এসে প্রোডাক্ট কিনে নিয়ে গেলে প্রোডাক্টের সম্পূর্ণ টাকা ক্যাশ পেমেন্ট করতে হবে। আর যদি কুরিয়ারের কন্ডিশনাল পেমেন্টে প্রোডাক্ট ডেলিভারি নিতে চান সেক্ষেত্রে আমাদেরকে ১০০০ টাকা বিকাশে বা ব্যাংকে এ্যাডভান্স করতে হবে এবং বাকি টাকা মাল ডেলিভারি নেওয়ার সময় কুরিয়ার পেমেন্ট করতে হবে।

———————————————————————————–

প্রশ্নঃ কুরিয়ার খরচ আনুমানিক কেমন হবে?

উত্তরঃ এটা নির্ভর করে প্রোডাক্টের সাইজের উপর, মানে কার্টোন যত বড় হবে তার উপর নির্ভর করবে কুরিয়ারের চার্জ কত হবে। সাধারনত প্রোডাক্টের সাইজ অনুযায়ী ২০০ টাকা থেকে শুরু করে ২০০০ টাকা পর্যন্ত কুরিয়ার খরচ হতে পারে।

———————————————————————————–

প্রশ্নঃ বিক্রির পর সাপোর্ট পাবো কিভাবে?

উত্তরঃ আমাদের সার্ভিস বা সাপোর্টের নাম্বারে কল দিয়ে বেইন মেরি ফুড ওয়ার্মার ডিসপ্লে সমস্যার কথা জানালেই আমরা আপনাকে সাপোর্ট দিব।আমরা সাধারণত আমাদের প্রোডাক্টের ১ বছরের ফ্রি সার্ভিস ওয়ারেন্টি দিয়ে থাকি। এই সময়ের মধ্যে প্রোডাক্টের যে কোন ধরণের সমস্যা হলে আমরা বিনা মূল্যে সার্ভিস করে দিব এবং এর পরে হলে সার্ভিস চার্জ দিতে হবে। প্রোডাক্ট সার্ভিস করতে যদি কোন পার্টস প্রয়োজন হয় তাহলে, কাস্টমার তার মূল্যে পরিশোধ করবে।

———————————————————————————–

প্রশ্নঃ ঢাকায় বা বাংলাদেশে বেইন মেরি ফুড ওয়ার্মার ডিসপ্লেকে বা কারা বিক্রি করে? কিভাবে তাদের সাথে বেইন মেরি ফুড ওয়ার্মার ডিসপ্লে কেনার জন্য যোগাযোগ করতে পারি? কোন প্রোডাক্ট লিঙ্ক দিতে পারবেন কি?

উত্তরঃ বেইন মেরি ফুড ওয়ার্মার ডিসপ্লে নবারুন ইন্টারন্যাশনাল বিক্রি করে থাকে।

বেইন মেরি ফুড ওয়ার্মার ডিসপ্লে ক্রয় করার জন্য নবারুন ইন্টারন্যাশনালের সাথে যোগাযোগ করার মোবাইল নাম্বারঃ ০১৭১১ ৯৯৮৬২৬

ইমেইলঃ sales@nobarunbd.com

প্রোডাক্ট লিংকঃ https://www.nobarunbd.com/commercial-buffet-bain-marie-price-in-bangladesh

[yuzo_related]
error: Content is protected !!